1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

বোয়ালমারীতে ৯ জুয়াড়ি আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের দৈত্বরকাঠি গ্রামে ক্লিডিংয়ের ছাদ থেকে তাস দিয়ে জুয়া খেলার সময় ৯ জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ। জুয়ার আসর থেকে তাস ও নগদ ২ হাজার ৬১০ টাকা উদ্ধার করে পুলিশ। আটকৃতদের নামে এসআই মো. আরিফুল ইসলাম রানা বাদি হয়ে প্রকাশ্য জুয়া আইন ১৮৬৭ এর ৩/৪ ধারায় মামলা করেন।
মামলা সূত্রে জানা যায়, গত রবিবার দিবাগত রাতে দৈত্বরকাঠি গ্রামের মো. ছিরু মিয়ার ব্লিডিংয়ে দৈত্বরকাঠি গ্রামের শামিম মিয়া (২৬), বাশার মোল্যা (৩৮), খামারপাড়া গ্রামের কালাম মোল্যা (৩৬), রতনদিয়া গ্রামের গাউস ফকির (৩২), নাজমুল শেখ (২৮), নাসির শেখ (৩০), মিলন মল্লিক (২৬), লিটন শেখ (৩২), মধুখালী থানার পিছুলিয়া গ্রামের আকবর মোল্যা (৩০) তাস দিয়ে জুয়া খেলছিল। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের জুয়া খেলা অবস্থায় আটক করেন।
থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, রবিবার রাতে অভিযান চালিয়ে ঘোষপুর ইউনিয়ন থেকে ৯ জুয়াড়িকে আটক করে সোমবার ফরিদপুর আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ