1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

ব্রাহ্মণবাড়িয়ায় ১৯৫ বোতল এসকাফ ও ফেনসিডিল সহ আটক ২

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ অভিযানে সদর থানাধীন আনন্দ বাজার এলাকা হতে ভারতীয় তৈরি ১০৫ বোতল এসকাফ এবং ৯০ বোতল ফেনসিডিলসহ ১| মোঃ আক্তার হোসেন(২৫) পিতা- মোঃ ইসমাইল হোসেন সাং- কামালপুর থানা- বিজয়নগর জেলা- ব্রাহ্মণবাড়িয়া ২| মোঃ আরিফুল ইসলাম(২৮) পিতা- মৃত আলি মিয়া সাং- দক্ষিণ পৈরতলা থানা- সদর জেলা- ব্রাহ্মণবাড়িয়াকে হাতেনাতে আটক করা হয়।

এছাড়া ৩| মোঃ রিপন মিয়া(৩৮) পিতা- মৃত এলু মিয়া সাং- কামালমুড়া থানা- বিজয়নগর জেলা- ব্রাহ্মণবাড়িয়া ৪| শান্ত বণিক(৩৮) পিতা- মৃত সঞ্জু বণিক সাং- কাজীপাড়া থানা- সদর জেলা- ব্রাহ্মণবাড়িয়া পলাতক রয়েছে। এব্যাপারে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালম মু: মিজানুর রহমান (ভারপ্রাপ্ত) জানান মাদক বিরোধি অভিযানের অংশ হিসাবে গোপন সংবাদের বিত্তিতে মালামাল সহ আসামীদের গ্রেফতার করিতে সম্মত হয়। অভিযুক্তদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ