1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

ভূমি ও গৃহহীনদের ঘর নির্মানের আর্কিটেক্স প্রধানমন্ত্রী ”-এস এম শাহজাদা এমপি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

মোঃবেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি

পটুয়াখালী দশমিনা উপজেলায় ভূমিহীন ও গৃহহীন(ক-শ্রেনী) পরিবারের শতভাগ পুর্নবাসন নিশ্চিত করনের লক্ষে মতবিনিময় সভার আয়োজ করা হয়।

সকাল ১০টায় পরিষদ অডিটোরিয়াম হল রুমে উপজেলা নির্বাহী(ইউএনও)মো.মহিউদ্দিন আল হেলাল এর সঞ্চালনায় জেলা প্রশাসক মোহাম্মাদ কামাল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা এমপি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন , সহকারি কমিশনার ও এক্সিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আবদুল কাইয়ূম, উপজেলা ভাইস চেয়াম্যান নাসির পালোয়ান, মহিলা ভাইস চেয়ারম্যান সামছুরন্নাহার খান ডলি, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ জাফর আহমেদ,পুলিশ পরিদর্শক(তদন্ত) ফজলুল আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইকবাল মাহমুদ লিটন সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা , বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় সূধী জন।

মতবিনিময় সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন জাতির জনক বঙ্গবন্ধুর নৈতিক শিক্ষায় মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশের জনগনের জন্য একের পর এক ধারাবাহীক উন্নয়নের পরিকল্পনা বাস্তবায়ন করে যাচ্ছেন। তিনি বলেন আমাদের একটি ইমারত নির্মানে আর্কিটেক্স কতৃক প্লান করি কিন্তু বাংলাদেশের ভূমিহীন ও গৃহহীনদের সেমিপাকা ঘর নির্মানের আর্কিটেক্স মাননীয় প্রধানমন্ত্রী । তার নিজেস্ব বুদ্ধিমত্তায় ভূমিহীন ও গৃহহীনদের মাথা গোজার ঠাই হিসাবে দৃষ্টিনন্দন ঘর নির্মান করে তাদের কাছে হস্তান্তর করা হয়। তিনি আরো বলেন বাংলাদেশে কোন লোক গৃহহীন থাকবেনা পর্যাক্রমে সকল ভূমিহীন ও গ্রহহীনদের ঘর দেয়া হবে।

অনুষ্ঠান শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার মো. মহিউদ্দিন আল হেলাল এর উদ্যেগে গত ১৬ এপ্রিল এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের প্রস্তুতিমূলক পরীক্ষার ফলাফল প্রকাশ করে ভালো ফলাফল করায় প্রধান অতিথি, সভাপতি, সঞ্চালক ১০জন শিক্ষার্থীদের উপহার হিসাবে বই তুলে দেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ