1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

মনিরামপুরে ক্রস ড্রেন নির্মাণের দাবীতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুর পৌরশহরে ক্রস ড্রেন নির্মানের দাবীতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। যশোর সাতক্ষীরা মহাসড়কের মনিরামপুর পৌরশহর এলাকার চলমান মহাসড়ক পূননির্মাণ কাজের সাথে পৌর শহরের পূর্ব পাশের পানির নিষ্কাশনে রাস্তার নীচ দিয়ে ক্রস ড্রেন নির্মান পূর্বক হরিহর নদীর সাথে সংযোগ স্থাপন করে স্থায়ী জলাবদ্ধতা দূর করনের দাবীতে বুধবার বেলা ১১টায় এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

পৌরবাসীর উদ্যোগে ফলবাজারের সামনে আয়োজিত কর্মসূচিতে সভাপতিত্ব করেন কাউন্সিলর বাবুলাল চৌধুরী। মানববন্ধন পূর্ব বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, উপজেলা যুবলীগের আহবায়ক ও ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, প্রেসক্লাব সভাপতি ফারুক আহম্মেদ, কাউন্সিলর সুমন দাস, অধ্যাপক মাহমুদুল ইমরান, সঞ্জয় বিশ্বাস, বিশ্বজিত সাহা সাংবাদিক, ব্যবসায়ী ও বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ