1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:২৯ অপরাহ্ন

মহাদেবপুরে পুলিশের সহযোগীতায় ৮০ বছরের বৃদ্ধা ফিরে পেল তার পরিবার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

মো.আককাস আলী নওগাঁ জেলা প্রতিনিধি: কবির ভাষায়- মিথ্যে দিস দোষ! তোদের হয় না কেন হুস, চারিদিকে প্রাণঘাতী করোনা তবু তারা পরিবার পরিজনের মায়া ত্যাগ করে, সেবার ঝান্ডা নিয়ে আছে তোদের পাশে, ওরে হতভাগা জনতা একটিবারও ভাবলি না পুলিশ ভাইদের কথা। মানবতার ফিরোয়ালা মহাদেবপুর থানাপুলিশের সহযোগীতায় ৮০ বছরের বৃদ্ধা মর্জিনা বেগম দুই বছর পর ফিরে পেল তার পরিবার।

মহাদেবপুর থানা ১৩এপ্রিল উপজেলার এনায়েতপুর ইউনিয়নের সুজাইল রাস্তার পাশ থেকে এই উদ্ধারকৃত বয়োবৃদ্ধ মহিলাকে তার পরিবারের নিকট পৌঁছে দেয় মানবতার পুলিশ। বয়োবৃদ্ধ মহিলার নাম মর্জিনা বেগম(৮০), গ্রাম – হাটপারিলা, থানা – পবা, জেলা – রাজশাহী। প্রায় দুই বছর আগে স্বামী পরিত্যক্তা মর্জিনা বেগম(৮০) রাজশাহীর পবা থানাধীন হাটপারিলা গ্রামে তার ছোট ছেলে মজিবরের সাথে বসবাস করাকালীন সময়ে নিখোঁজ হয়।

মর্জিনার তিন মেয়ে, এক ছেলে। দুই বছর যাবত মর্জিনার ছেলেমেয়েরা মর্জিনাকে খোঁজাখুঁজি করে। গত ১৩/০৪/২০২১ ইং তারিখ রাত ১০ঃ২১ ঘটিকার সময় জাতীয় জরুরি সেবা – ৯৯৯ এর সংবাদপ্রাপ্ত হয়ে মহাদেবপুর থানা পুলিশ মহাদেবপুর থানাধীন সুজাইল রাস্তারপাশ থেকে জীর্ণ শীর্ণ এবং অভুক্ত অবস্থায় মর্জিনা বেগমকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করে।

সামাজিক যোগাযোগ মাধ্যম এবং সংবাদমাধ্যমের কল্যানে মর্জিনা বেগমের সঠিক পরিচয় শনাক্ত করা সম্ভব হয়। ১৬/০৪/২০২১ ইং তারিখ রাত ০২ঃ৩০ ঘটিকার সময় নওগাঁ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব আবদুল মান্নান মিয়া বিপিএম স্যারের নির্দেশে মহাদেবপুর থানা পুলিশ রাজশাহী জেলার পবা থানাধীন হাটপারিলা গ্রামে উপস্থীত হয়ে মর্জিনা বেগমকে তার ছোট ছেলে মজিবর এবং তার পরিবারের কাছে পৌঁছে দেয়া হয়। মর্জিনা বেগমকে দুই বছর পর ফিরে পেয়ে তার পরিবারের সদস্যরা আবেগাপ্লুত হয়ে পড়েন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ