1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৮:১১ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে কিশোর- কিশোরী ক্লাবে সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত দৌলতপুরে আশিটি মেহগনি গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা লক্ষ্মীপুর রায়পুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন গৌরাঙ্গপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ গাংনীতে আইডিয়াল ফাস্ট এইট ট্রেনিং সেন্টারের সনদ ও পুরস্কার বিতরণ রাসিক মেয়রের সুস্থ্যতা চেয়ে দোয়া মোনাজাত করেছেন রুয়েট কর্মচারী সমিতি দশমিনায় হলুদে হলুদে কৃষকে মাঠ দশমিনায় রাস্তাারপাশে ঝুঁকিপূর্ন মরা গাছ সরকার হারাচ্ছে রাজস্ব আদিবাসীদের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই. এমপি ছলিম

মহাদেবপুরে র‍্যাবের অভিযানে দুটি পিস্তল গুলিসহ যুবক গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

মো.আককাস আলী,নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে ৩০ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় র‍্যাব অভিযান চালিয়ে বিদেশী পিস্তল ও ম্যাগজিনসহ এক যুবককে গ্রেফতার করেছে। গোপন সূত্রে খবর পেয়ে সিপিসি নাটোর-২ র‍্যাব-৫ ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেনের নেতৃত্বে র‍্যাবের ডিএডি মজিবর রহমান অভিযান চালিয়ে উপজেলার ছাতুনতলী বাজার সংলগ্ন পাকা রাস্তার পাশ থেকে এক যুবককে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত যুবক জেলার ধামুইহাট উপজেলার খেলনা ইউনিয়নের দেবিপুর গ্রামের আনোয়ারুল ইসলামের পুত্র আইনুর ইসলামের (২৫)। এ সময় তার কাছে থাকা শপিং ব্যাগ থেকে একটি ৭.৬২ বিদেশী পিস্তল, দেশীয় তৈরী একটি পিস্তল, দুটি ম্যাগজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, আটক আইনুরকে মহাদেবপুর থানায় সোপর্দ করে র‌্যাবের পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন বাদী হয়ে ১৮৭৮ সালের অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ