1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

মহানগরীর প্রতিটি ওয়ার্ডে চলছে করোনা টিকা কর্মসূচী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৭ আগস্ট, ২০২১

রাজশাহী ব্যুরোঃ করোনা প্রতিরোধে শুরু থেকেই শক্ত লাইনে সরকার। দেশের জনগনকে বাঁচাতে ফ্রি টিকার ব্যবস্থা করেছে সরকার। এরই ধারাবাহিকতায় উৎসবমুখর পরিবেশে রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) ব্যবস্থাপনায় মহানগরীর ৩০টি ওয়ার্ডে ৮৪টি কেন্দ্রে শনিবার থেকে একযোগে করোনার টিকা প্রদান কর্মসূচি শুরু হয়েছে।

শনিবার দুপুরে নগরীর ১৪ ও ১৯ নং ওয়ার্ডের দুইটি টিকা প্রদান কেন্দ্র পরিদর্শন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

পরিদর্শন শেষে মেয়র সাংবাদিকদের বলেন, উৎসব মুখর পরিবেশে ৩০টি ওয়ার্ডে মোট ৮৪টি কেন্দ্রে টিকা প্রদান কার্যক্রম শুরু হয়েছে। প্রতিটি কেন্দ্রে দ্ইুজন টিকাদানকারী স্বাস্থ্যকর্মী ও তিনজন স্বেচ্ছাসেবী নিয়োজিত আছে। আমরা সার্বিক কার্যক্রম পর্যবেক্ষণ করছি। করোনা থেকে মুক্তি পেতে টিকা গ্রহণের বিকল্প নেই, নাগরিকরা সেটি বুঝতে পেরেছেন। এ জন্য টিকা নিতে মানুষের আগ্রহও অনেক বেড়েছে।

তিনি আরো বলেন, আমাদের প্রশিক্ষিশত স্বাস্থ্যকর্মীরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল কেন্দ্রেও টিকা প্রদান কার্যক্রমে নিয়োজিত আছে। টিকা প্রদানের ক্ষেত্রে প্রশিক্ষিত স্বাস্থ্যকর্মীদের পূর্ব অভিজ্ঞতা রয়েছে। স্বল্প সময়ের মধ্যে রাজশাহী মহানগরীর সকল নাগরিককে টিকার আওতায় আনা হবে। কোন নাগরিক টিকা নিতে বাকি থাকবে না। আশা করি, আমরা করোনার টিকা প্রদান কার্যক্রম সফলভাবে বাস্তবায়ন করতে পারবো।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ