1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

মহাসড়কে যানজট নিরসনে চার সেক্টরে ৭১০ পুলিশ।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
কাজি মোস্তফা রুমি: ঈদে ঘরমুখো মানুষদের নির্বিঘ্নে বাড়ি ফেরার লক্ষ্যে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক প্রস্তুত। মহাসড়কে যাত্রী ও পরিবহন চালকদের যাতে যানজটে ভোগান্তির শিকার না হতে হয় সে জন্য ৭১০ জন পুলিশ সদস্য মোতায়েন থাকবে। এ ছাড়াও তার মধ্য ১০০ জন এপিবিএন সদস্যও থাকবে মহাসড়কে।
এ মহাসড়কের সড়কের টাঙ্গাইল অংশের ধেরুয়া থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত ৪টি সেক্টরে ভাগ করা হয়েছে। ধেরুয়া থেকে ঘারিন্দা পর্যন্ত ১ নম্বর সেক্টর, ঘারিন্দা থেকে এলেঙ্গা পর্যন্ত ২ নম্বর সেক্টর, এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত ৩ নম্বর সেক্টর এবং এলেঙ্গা থেকে কালিহাতী লিংক রোড ও ভূঞাপুর লিংক রোড পর্যন্ত ৪ নম্বর সেক্টরে ভাগ করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে মহাসড়কে দায়িত্ব পালন করা সদস্যরা ৪ টি সেক্টরে ভাগ হয়ে দায়িত্ব পালন করবেন। কোথাও যানজটে সৃষ্টি হলে তা দ্রুত নিরসনের জন্য কাজ করে যাবেন। এ ছাড়াও দুর্ঘটনাকবলিত যানবাহনগুলো যাতে তাৎক্ষণিক সড়ক থেকে সরিয়ে নেওয়া যায় সেদিকেও খেয়াল রাখবেন তারা।
এ বিষয়ে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, ঈদকে কেন্দ্র করে প্রতি বছর যানজট নিয়ন্ত্রণ ও যানজটে আটকে থাকা মানুষের ভোগান্তি লাঘবেও কাজ করে থাকে পুলিশ। মহাসড়কের যানজট নিয়ন্ত্রণে ৬১০ জন পুলিশ সদস্য ও ১০০ জন এপিবিএন সদস্য দায়িত্ব পালন করবে।
তিনি আরও জানান, উত্তরবঙ্গমুখী যানবাহনের জন্য সড়কের সহযোগিতায় এলেঙ্গা থেকে দক্ষিণ দিক দিয়ে বিকল্প রাস্তাটি সংস্কার করা হয়েছে। যানজট যাতে না হয় এজন্য সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ