1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০২:০৩ অপরাহ্ন

মাহিম ফ্যাশন লিমিটেডের উদ্যোগে দৌলতপুরে প্রীতি ফুটবল অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
দৌলতপুর বিসিক ফুটবল একাদশ চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করেন ।

মাহিম ফ্যাশন লিমিটেডের উদ্যোগে দৌলতপুরে বিসিক ফুটবল একাদশ চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করেন ।


নিজস্ব প্রতিবেদকঃ মাদক ছেড়ে খেলা ধরি সুন্দর, সুষ্ঠ জীবন গড়ি এই প্রতিপাদ্য শ্লোগানকে সামনে রেখে মাদক বিরোধী আন্দোলনের অংশ হিসেবে কুষ্টিয়ার সীমান্তবর্তী দৌলতপুর উপজেলার আল্লারদর্গা মাধ্যমিক বিদ্যালয় মাঠে মাহিম ফ্যাশন লিমিটেডের সৌজন্যে মাসব্যাপী প্রীতি ফুটবলের গতকাল ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয়েছে।

এই ফাইনাল রাউন্ডে যে দুটি দল অংশগ্রহণ করেন তারা হলেন ঈশ্বরদী ফুটবল একাদশ বনাম দৌলতপুর বিসিক ফুটবল একাদশ। ঈশ্বরদী ফুটবল একাদশকে ২-১ গোলে পরাজিত করে দৌলতপুর বিসিক ফুটবল একাদশ চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করেন ।

অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুরের স্থানীয় সাবেক সাংসদ আলহাজ্ব রেজাউল হক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য আসাদুজ্জামান লোটন চৌধুরী, মাহিম ফ্যাশন লিমিটেডের কর্ণধর তরুণ শিল্পপতি ও সমাজসেবক মোঃ রবিউল ইসলাম, বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন বিশ্বাস মহি সহ আরো অনেকে। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম চৌধুরী ।

এসময় মাহিম ফ্যাশন লিমিটেডের কর্ণধর তরুন শিল্পপতি রবিউল ইসলাম বলেন মাদক থেকে তরুন সমাজকে রক্ষা করার জন্য আমাদের এই ধরনের প্রচেষ্টা সবসময় অব্যাহত থাকবে এবং এসময় তিনি নিজ হাতে চ্যাম্পিয়ন দল দৌলতপুর বিসিক ফুটবল একাদশ কে চ্যাম্পিয়ন ট্রফি ও নগদ ৩০ হাজার টাকার প্রাইজ মানি তুলে দেন এবং রানারআপ ঈশ্বরদী ফুটবল একাদশকে রানারআপ ট্রফি ও ২০ হাজার টাকার প্রাইজমানি তুলেদেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ