1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

মুজিববর্ষ সেরা কন্ঠ, নওগাঁ প্রতিযোগীতায় তিনজনকে ইয়েস কার্ড প্রদান

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০

আবু বক্কার, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁ সাপাহারে জেলা প্রশাসনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বর্ষ উপলক্ষে আয়োজিত ‘মুজিববর্ষ সেরা কণ্ঠ, নওগাঁ প্রতিযোগীতা উপলক্ষে অডিশন রাউন্ড প্রতিযোগিতা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

৫ নভেম্বর বৃহস্পতিবার সকাল দশটায় সাপাহার উপজেলা নির্বাহি অফিসার কল্যাণ চৌধুরীর সভাপতিত্বে,সাপাহার উপজেলা প্রশাসনের সহযোগীতায় শিল্পকলা একাডেমীতে সামাজিক দুরত্ব বজায় রেখে উৎসব মুখর পরিবেশে এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এতে ত্রিশ জন প্রতিযোগী অনলাইনে আবেদন করে নয় জন প্রতিযোগী অংশগ্রহণ করেন এবং এর মধ্যে তিন জন প্রতিযোগীকে ইয়েস কার্ড প্রদান করা হয়েছে।

প্রতিযোগীরা অডিশন রাউন্ড এ অংশ গ্রহন করে তাদের নিজ নিজ কণ্ঠে গান পরিবেশন করেন। বিচারকগণ সকলের গান শুনেন এবং প্রথম পর্যায়ে ৫জন প্রতিযোগীকে মনোনীত করেন। পরে চুড়ান্ত পর্বে ৫জনের মধ্য থেকে ৩জন প্রতিযোগীকে ইয়েস কার্ড প্রদান করেন।

এদের মধ্যে প্রথম হয়েছেন নাফিস ফুয়াদ , দ্বিতীয় হয়েছেন মাসরুফা জান্নাত তানিয়া, তৃতীয় হয়েছেন বেলি রায়। এই তিন জন প্রতিযোগীই সাপাহার উপজেলার শুনাম বয়ে আনবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী।

উক্ত অডিশন রাউন্ড প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল, অন্যান্যের মধ্যে সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, জনস্বাস্থ্য অফিসার সন্তোষ কুমার, প্রেসক্লাব সভাপতি সাংবাদিক জাহাঙ্গীর আলম মানিক, সাপাহার রিপোর্টার্স ফোরাম সভাপতি সাংবাদিক হাফিজুল হক, সাংবাদিক সোহেল চৌধুরী রানা, সাংবাদিক প্রদীপ সাহা, সংবাদিক মনিরুল ইসলাম, সাংবাদিক নিখিল বর্মন প্রমুখ।

বিচারক এর দায়িত্বপালন করেন উপজেলা কৃষি অফিসার মনিরুজ্জামান টকি,সাপাহার সৃষ্টি একাডেমীর প্রধান শিক্ষক ইসফাত জেরিন মিনা, শিল্পকলা একাডেমী শিক্ষক হারুনুর রশিদ ও মিতালী বর্মন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ