1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম:

মেহেরপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

মেহেরপুর জেলা প্রতিনিধি: মেহেরপুরের গাংনীতে শ্বশুর বাড়ির লােকজনের নির্যাতনে আসমানী খাতুন নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এক সন্তানের জননী আসমানী গাংনী উপজেলা হাড়িয়াদহ গ্রামের দিন মজুর আরশেদ আলীর মেয়ে ও একই উপজেলার সাহারবাটি গ্রামের রশীদ ঢাকির ছেলে সাহিদুল ইসলামের স্ত্রী।

বুধবার দিবাগত মধ্যেরাতে বাবার বাড়িতে গৃহবধূ আসমানীর মৃত্যু হয়। অভিযোগ সূত্রে জানা যায়, আসমানীর ১২ বছর আগে বিয়ে হয় সাহারবাটি গ্রামের সাহিদুল ইসলামের সাথে। তার রয়েছে ১২ বছর বয়সী ১টি পুত্র সন্তান। বিয়ের পর যৌতুকের দাবীতে আসমানীর স্বামীসহ শ্বশুর পক্ষের লােকজন নির্যাতন করে আসছিল। সস্প্রতি,আসমানীকে তার স্বামী-শাশুড়ী নির্যাতন করে। এবং মুখে জাের করে বিষ ঢেলে দেয়। এক পর্যায়ে সে অসুস্থ্য হয়ে পড়ে।

এসময় শ্বশুর পক্ষের লােকজন ঘটনা ধামাচাপা দিতে প্রতিবেশীদের জানায় যে,আসমানী বিষপানে আত্মহত্যার চেষ্টা করছিল। প্রতিবেশী অসুস্থ্য আসমানীকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ভর্তি করেন। তার শারীরিক অবস্থার অবনতি দেখে, কর্তব্যরত ডাক্তার কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

সেখানে বেশ কয়েকদিন যাবত চিকিৎসা দেয়ার পর তার শারীরিক অবস্থা স্থিতিশীল দেখা দেয়। শেষমেশ আসমানীকে তার বাবার বাড়িতে নেয়া হয়েছিল। বুধবার দিবাগত রাত ১০ টা ৩৫ মিনিটে মারা যায়। এদিকে আসমানীর লাশ বৃহস্পতিবার দুপুরে পুলিশ উদ্ধার করে গাংনী থানায় নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ