1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৩৩ অপরাহ্ন

মেহেরপুরে জেলা বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৩১ জুলাই, ২০২২

কামাল হোসেন খাঁন মেহেরপুর জেলা প্রতিনিধিঃ সারাদেশে লোডশেডিং ও জ্বালানী খাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ করেছে মেহেরপুর জেলা বিএনপি।

রবিবার (৩১ জুলাই), বিকেল ৫ টার দিকে মেহেরপুর জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপি’র সভাপতি মাসুদ অরুণ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, খুলনা বিভাগীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত।

মেহেরপুর জেলা বিএনপি আয়োজিত সমাবেশে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মেহেরপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আমজাদ হোসেন এবং জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টন।

মেহেরপুর পৌর বিএনপি’র সভাপতি জাহাঙ্গীর বিশ্বাসের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সহ-সভাপতি আলমগীর খান ছাতু, ওমর ফারুক লিটন, যুগ্ম সম্পাদক প্রভাষক ফয়েজ মোহাম্মদ, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ, গাংনী উপজেলা বিএনপি’র সভাপতি রেজাউল হক, জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক আব্দুল আওয়াল, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টো, বিএনপি নেতা জাফর আকবর, গাংনী পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক মকবুল হোসেন মেঘলা, ষোলটাকা ইউপি’র সাবেক চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক লাইলা আরজুমান বানু, আলী, উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুল মালেক চপল প্রমুখ। এ সময় মেহেরপুর সদর, গাংনী ও মুজিবনগর উপজেলা এবং বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ