1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

যুবলীগ সভাপতি টোকেন চৌধুরীর ঈদ শুভেচ্ছা বার্তা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে দৌলতপুর উপজেলার সর্বস্তরের সাধারণ মানুষ ও রাজনৈতিক অঙ্গনের সকল নেতাকর্মী ও দেশ-বিদেশে অবস্থানরত সকল প্রবাসী বাঙালিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দৌলতপুর উপজেলা আওয়ামী যুবলীগের বিপ্লবি সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বরত্ন শেখ হাসিনা দেশের প্রতিটি দূর্যোগ মুহূর্তে দেশকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন তা পৃথিবীতে এক নজীরবিহীন দৃষ্টান্ত। করোনা প্রভাবমুক্ত রাখতে তিনি বিশ্বের দিকপাল হয়ে কাজ করছেন। তার অক্লান্ত পরিশ্রম ও মানবতায় দেশের প্রতিটি ঘরে ঘরে ঈদ হোক আনন্দ মূখর।

তিনি উপজেলাবাসীর উদ্দ্যেশ্যে বলেন, গত দু বছর বৈশ্বিক মহামারির কারনে ঈদ ভিন্নভাবে পালন করলেও এ বছর খানিকটা হলেও স্বাস্তিতে আছে মানুষ। সে কারনে সবাই বন্ধু-বান্ধব ও পরিবার-পরিজন নিয়ে খুব সুন্দরভাবে ঈদ উদযাপন করবেন বলে প্রত্যাশা করছি।

তিনি আরও বলেন, রহমত, মাগফেরাত ও নাজাতের মাস পবিত্র রমজান মাস। দীর্ঘ সিয়াম সাধনা শেষে আসে খুশির ঈদ। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসে খুশির বার্তা। এ খুশী ধনী, দরিদ্র নির্বিশেষে সকলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ।

সেই সাথে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানান তিনি। সেই সাথে দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহর রহমত কামনা করেন।

কেননা ঈদ সাম্য, মৈত্রী ও মানবতার বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সমাজে শান্তি, সম্প্রীতি ও সৌহার্দ্য ফুটিয়ে তুলতে এই উৎসব চিরায়ত ভূমিকা রেখে আসছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সুখী, সমৃদ্ধ, অসাম্প্রদায়িক ও সন্ত্রাস-জঙ্গীবাদ মুক্ত জাতি গঠনে সর্বক্ষেত্রে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষার প্রতিফলন ঘটাতে সকলের প্রতি আহবান জানান বুলবুল আহমেদ টোকেন চৌধুরী ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ