1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায় পদ্মা নদীতে অজ্ঞাত মরদেহ উদ্ধার নোয়াখালীতে সাংবাদিক অনু’র মুক্তির দাবিতে বিএমএসএস এর মানববন্ধন। টাঙ্গাইলের মির্জাপুরে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষনের ছাপানো অনুলিপি বিতরণ। দশমিনায় অবৈধ স্থাপনা উচ্ছেদ আভিযান টাঙ্গাইলের শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর। কুষ্টিয়ার ভেড়ামারায় সরকারি লীজকূত চন্দনা নদীর জলমহল অবৈধ ভাবে দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন দৌলতপুরে শিল্পকলা একাডেমির নির্বাহী কমিটি গঠন দশমিনায়  শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে  শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান ও  শিক্ষক  শিক্ষার্থীদের মাঝে সন্মননা ক্রেস্ট বিতরন সালথায় সমাজকর্ম ও শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব বিষয়ে র‌্যালি  অনুভবে_খুঁজে_ফেরা

যৌতুকের টাকা দিতে না পারায় স্বামী কর্তৃক স্ত্রীকে মারপিট

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২০ মার্চ, ২০২১

মোঃ ইমরান বটিয়াঘাটা,খুলনা, প্রতিনিধি: যৌতুকের টাকা দিতে না পারায় স্বামী কর্তৃক স্ত্রীকে মারপিট করে তাকে হাসপাতালে ভর্তি হয়েছে। প্রত্যক্ষদর্শী ও ভিকটিমের কাছে জানা গেছে তার স্বামী রবিউল সেখ পিতা আহমদ আলী শেখ গ্রাম রনজিতের হোলা একজন বহুবিবাহে আগ্রহী ব্যক্তি, ইতিমধ্যে তার তিন স্ত্রী বিদ্যমান তা সত্ত্বেও যৌতুকের লোভে সম্প্রতি চতুর্থ বিয়ে করে বাড়িতে আনে, আসমা তার তৃতীয় স্ত্রী সে এতদিন বাবার বাড়িতে ছিল গত পরশু বাড়িতে আসলে রবিউল তাকে বলে তুমি যৌতুক আনতে পারোনি নতুন বউ যৌতুক নিয়ে আসছে।

যে কারণে তোমাকে আরে বাড়িতে জায়গা হবেনা আসমা এ ব্যাপারে প্রতিবাদ করলে তার স্বামী তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে আহত অবস্থায় বটিয়াঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় তার মাথায় তিনটি সিলাই দিতে হয়েছে যৌতুকলোভী উক্ত রবিউল শেখ বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য থানায় একটি অভিযোগ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ