1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০১:০৫ অপরাহ্ন
শিরোনাম:
পটুয়াখালীতে  টর্নেডোর আঘাতে  লন্ডভন্ড  চরপাড়ার কিছু অংশ; নিহত ০১ কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত।

রাজশাহীতে জায়নামাজ বিতরণ করেন ছাত্রলীগ নেতা রকি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১

মাজহারুল ইসলাম চপল, ব্যুরোচীফঃ স্বাধীন বাংলার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ সরকারের রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে ২০০ টি জায়নামাজ বিতরণ ও ৭৫ টি বৃক্ষরোপন করে ব্যতিক্রমি জন্মদিন পালন করলেন বাংলাদেশ ছাত্রলীগের রাজশাহী মহানগর কমিটির সাবেক সভাপতি রকি কুমার ঘোষ। যার প্রশংসায় পঞ্চমুখ পুরো মুসলিম সামজ।

২৮ শে সেপ্টেম্বর ২০২১ (মঙ্গলবার) রাষ্ট্রনায়কের জন্মদিন উপলক্ষে সকাল থেকেই মহানগরীর বিভিন্ন মাদ্রাসা ও মসজিদে গিয়ে ২০০ টি জায়নামাজ বিতরণ এবং বিভিন্ন স্কুল ও মাদ্রাসায় গিয়ে ৭৫ টি বৃক্ষরোপণের মাধ্যমে ব্যতিক্রম ভাবে প্রধানমন্ত্রীকে শ্রদ্ধা ও ভালবাসা জানিয়েছেন সাবেক এই ছাত্রলীগ নেতা। নগরীর ২নং ওয়ার্ড নগরপাড়ায় অবস্থিত জামিয়াতুল সুন্নাহ্ হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে জায়নামাজ বিতরণ সহ এতিমদের জন্য খাবার আয়োজন করেন তিনি।

ঐ এলাকার মসজিদের ইমাম, মুয়াজ্জিনদের মাঝে পবিত্র এই জায়নামাজ বিতরণ শেষে জাতির পিতার তনয়া, জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া মোনাজাত করেন। তবে বিষয়টি ২ নং ওয়ার্ড এলাকায় জানাজানি হলে পুরো মুসলমান সমাজ আলোচনার ঝড় তোলেন। তারা বলেন, রকি কুমার ঘোষ একজন হিন্দু / সনাতন ধর্মের মানুষ। অথচ সে প্রধানমন্ত্রীকে ভালবেসে মুসলমানদের জন্য জায়নামাজের ব্যবস্থা করেছেন। এটা সত্যিই প্রসংশার দাবীদার।

তাকে ধন্যবাদ দিয়ে ছোট করা ঠিক হবেনা। এটা রকি কুমার ঘোষের জন্য অনেক বড় কৃতিত্ব। আমরা সকলেই রকির জন্য দোয়া করবো এই জায়নামাজের অসিলাতে আল্লাহ যেন তাকে পরো জান্নাতুল ফেরদৌস দান করেন।

পরে বিষটি নিয়ে সাবেক এই ছাত্রলীগ নেতা রকি কুমার ঘোষের সাথে কথা বললে তিনি বলেন, আমি একজন অতিব সাধারণ ও ছোট মানুষ। আমি আমার সর্বোচ্চ দিয়ে সবসময় চেষ্টা করেছি মানুষের সেবা করার। আর আমার প্রানের নেত্রীর জন্মদিন উপলক্ষে আমি ২০০ টি জায়নামাজ উপহার ৭৫ টি ফলজ গাছের চারা রোপণ করেছি। কারন এই জায়নামাজে যারা নামাজ পড়বে তারা আমাদের জননেত্রীর কথা মনে করবে এবং তার জন্য দোয়া করবে। ঠিক এভাবেই আমি যতদিন বাঁচবো ততদিন বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে জননেত্রীর একনিষ্ঠ কর্মী হিসেবে কাজ করে যাব ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ