1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:২৫ অপরাহ্ন

রাজশাহীতে নারী ব্ল্যাকমেইলের শিকার পুলিশ কনস্টেবল 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
রাজশাহী ব্যুরোঃ রাজশাহীতে এক কলেজ পড়ুয়া যুবতী নারী ব্ল্যাক মেইলের শিকার রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদস্য। ওই পুলিশ সদস্যের নাম শুভ কুমার। তিনি আরএমপি’ মিডিয়া সেলের কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত আছেন। শুভ অপহরণ চেষ্টা ও মারধোরের শিকার হয়ে গত ১২ জুলাই মঙ্গলবার বিকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।
ঘটনাসূত্রে জানাযায়, প্রায় দেড় বছর পুর্বে রাজশাহীর মোহনপুর উপজেলার বাকশিমইল গ্রামের আবুল হোসের মেয়ে সাবিয়া আক্তার বর্ণা (১৯) এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বগুড়া জেলার আদমদিঘী থানার সজল বিশ্বাসের ছেলে শুভ কুমার (পুলিশ সদস্য)। প্রেম সম্পর্কের কয়েকদিন পরে মেয়েটি জানতে পারে শুভ জাতিগত হিন্দু। হিন্দু হলেও প্রেমের ফাঁদের সেই রসালো দড়ি যেন আরও মজবুত করে বর্ণা। এরপর পরিকল্পনা মোতাবেক সকল সম্পর্ক বজায় রাখে বর্ণা। সেই সুযোগকে কাজে লাগিয়ে শুভকে বিয়ে অথবা মোটা অংকের টাকার দিতে হবে দাবী করে। শুভ মেয়েটির এমন অনৈতিক দাবীকে অস্বীকৃতি জানালে বর্ণা সরাসরি পুলিশ কমিশনার বরাবর ধর্ষন করেছে মর্মে লিখিত অভিযোগ করে। এরপর পুলিশ কমিশনারের নির্দেশে শুভকে ক্লোজড করে লাইনে নেওয়া হয়। শুভ ঘটনা বেগতিক দেখে ঈদুল আজহা’র আগের দিন
মেয়েটির সেই দাবী করা টাকা দিতে বাধ্য হয়। ১৬ লাখ টাকা নিয়ে বর্ণা তার অভিযোগ প্রত্যাহার করে এবং
ভবিষ্যতে বর্ণা আর কোন দাবী দাওয়া থাকবেনা মর্মে নন জুডিশিয়াল ষ্ট্যাম্পে চুক্তিতে স্বাক্ষর করেন। কিন্তু চোরে না শোনে ধর্মের কাহিনী নারী ব্লাকমেইলার বর্ণা আবারও সুকৌশলে গত ১২ জুলাই নগরীর বোয়ালিয়া থানাধিন পদ্মাপাড় (মুক্তমঞ্চ) এলাকায় প্রেমের সম্পর্কের দোহায় দিয়ে শুভকে ফোন করে ডাকে এবং বর্ণা’র পরিকল্পিত ছক মোতাবেক তার প্রতিবেশী ভাই শীর্ষ  মাদক ব্যবসায়ী হাবীব ওরফে ল্যাংড়া হাবীব ও তার সহযোগী ১০-১২ জন এসে হাজির হয়। এরপর শুভকে এলোপাতাড়ি মারধর করতে থাকে এবং জিম্মি করার উদ্দেশ্য অপহরনের জন্য মোটর সাইকেলে উঠায়। পরে কয়েকজন পুলিশ সদস্যকে দেখে শুভ সাহস পায় এবং মোটর সাইকেল থেকে লাফ দেয়। এতে শুভ গুরুত্বর আহত হয়। পরে পুলিশ আহত অবস্থায় শুভকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পুলিশ ঘটনাস্থল হতে দুই’টি মোটর সাইকেল সহ একজনকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে অপহরন চেষ্টা মামলা হয়েছে।
এবিষয়ে মামলার তদন্তকারি কর্মকর্তা উপ পুলিশ পরিদর্শক (এসআই) সুবাস বলেন, দুইজনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। আসামীদের আইনের আওতায় নেওয়ার চেষ্টা চলছে।
উল্লেখ্য, এর আগেও এই মেয়েটি  সেনাবাহিনীতে যোগদান করতে যাবে এমন সময় তার সাবেক স্বামীকে নিয়ে উধাও হয়েছিলেন। যার কারণে সেনাবাহিনীতে যোগ দিতে পারেনি তার সাবেক স্বামী। বর্ণা চক্রের মুলহোতা তার মামাতো ভাই, মোহনপুর উপজেলার শীর্ষ মাদক ব্যবসায়ী হাবীব ওরফে ল্যাংড়া হাবীব। হাবীব মোহনপুর উপজেলার বাকশিমইল গ্রামের  আফসার আলীর ছেলে। তার বিরুদ্ধে  মাদক, ছিনতায়সহ ৮টি মামলা রয়েছে। হাবীব রাজশাহী- ৩ আসনের এমপি’র খুব কাছের ছেলে বলে একাধিক সুত্র নিশ্চিত করেছে। এমপি’র মদদপুষ্ট হওয়ায় এলাকায় তার বিরুদ্ধে কেউ মুখ খোলার সাহস পাচ্ছেনা

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ