1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

রাজশাহীতে মাদক সম্রাট মুক্তার মোল্লা ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৩ মে, ২০২২
রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুফপুর এলাকায় ইয়াবা ও ফেন্সিডিলসহ মুক্তার মোল্লা (৩৫) নামের এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি।
রবিবার (২২ মে) রাত সাড়ে ৮ টায় চারঘাট থানাধীন ইউসুফপুর বাজার থেকে তাকে আটক করে ইউসুফপুর বিওপি’র কম্পানি কমান্ডার নায়েব সুবেদার এবিএম মহিউদ্দিন ও সঙ্গীয় ফোর্স। এ সময় তার নিকট থেকে ১১০পিস ইয়াবা ও ২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
আটককৃত মাদক কারবারি ইউসুফপুর পশ্চিম পাড়া এলাকার মানিক মোল্লা ছেলে। সে একাধিক মাদক মামলার আসামী।
বিষয়টি নিশ্চিত করেছেন ইউসুফপুর (বিওপির) কম্পানি কমান্ডার নায়েব সুবেদার এবিএম মহিউদ্দিন। তিনি বলেন,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারলাম মাদক কারবারি মুক্তার ইউসুফপুর বাজারে ইয়াবা ও ফেন্সিডিল নিয়ে কাস্টমারের নিকট বিক্রির জন্য অবস্থান করছে বলে আমাদের কাছে তথ্য আসে। এমন তথ্যের ভিত্তিতে ইউসুফপুর বিওপি’র ক্যাম্পের বিশেষ টহলদল নিয়ে দ্রুত ওই এলাকায় গিয়ে কৌশলে অবস্থান করি। এ সময় তার দেহ তল্লাশি করে ১১০ পিস ইয়াবা ও ২ বোতল ফেন্সিডিল  উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে চারঘাট থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেওয়া হয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ