1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

রাজশাহীতে ১৫টি স্বর্ণের বারসহ যুবক গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭
ফাইল ছবি

রাজশাহীর গোদাগাড়ীতে ১৫টি স্বর্ণের বারসহ লিটন আলী শেখে (৩০) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সুলতানগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর রাজশাহী সদর ‘ক’ সার্কেলের একটি দল।

গ্রেফতার লিটন আলী শেখ সিরাজগঞ্জের জানপুর এলাকার ইনসান আলী শেখের ছেলে। এ ঘটনায় গোদাগাড়ী মডেল থানায় মামলা হয়েছে। ওই মামলায় বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

এর আগে দুপুরে স্বর্ণের বারসহ লিটনকে সাংবাদিকদের সামনে হাজির করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা। এ সময় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক মোহম্মদ লুৎফর রহমান জানান, সকালে চাঁপাইনবাবগঞ্জগামী তন্ময় পরিবহন নামে একটি বাসে তল্লাশি চালানো হয়। ওই বাসে যাত্রী বেশে স্বর্ণ নিয়ে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিলেন লিটন। তার শরীর তল্লাশি করে কোমড়ে লাল কাপড় ও কসটেপ দিয়ে আটকানো ১৫টি স্বর্ণের বার পাওয়া যায়। পরে জিজ্ঞাসাবাদে লিটন জানান, ঢাকা থেকে দেশ ট্রাভেলস কোচে তিনি স্বর্ণ নিয়ে আসেন। এরপর ভারতে পাচারের উদ্দেশ্যে সেগুলো চাঁপাইনবাবগঞ্জ নিয়ে যাচ্ছিলেন।

মোহম্মদ লুৎফর রহমান জানান, প্রতিটি স্বর্ণের বারের ওজন ১০ ভরি করে। এর আনুমানিক বাজার মূল্য প্রায় ৭৫ লাখ টাকা। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ