1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

রাণীশংকৈলে ৯০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

মাহাবুব আলম রাণীশংকৈল, ( ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার পৌর শহরের টি এন্টি রোড থেকে ২২ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় ৯০ বোতল ফেন্সিডিলসহ ফিরোজ আলী (২৮) ও জালাল উদ্দিন (২০) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ফিরোজ ও জালাল আলী হরিপুর উপজেলার মারাধার ( মন্নাটলী ) গ্রামের মোকসেদ আলী ও হরমুজ আলীর ছেলে।

থানা সূত্রেমতে ঘটনার দিন সন্ধ্যা আনুমানিক ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী পরিচালনাকারী অভিযানে এস আই খাজিমউদ্দিনসহ সঙ্গীয় ফোর্স টি এন্টি সংলগ্ন বিপ্লবের বিথী তুলা ঘরের সামনে পাকা রাস্তার উপর থেকে ঐ দুই মাদক ব্যবসায়ীকে ৯০ বোতল ফেন্সিডিল সহ হাতেনাতে গ্রেফতার করে । জানা ঐ গেছে দুই মাদক ব্যবসায়ী মাদক পাচারের জন্য ঢাকার উদ্দেশে কোচ ধরতে সেখানে দাঁড়িয়ে ছিল ।

পরে তাদেরকে পুলিশ থানায় নিয়ে আসে । এ নিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে থানার ওসি এস এম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আসামিদেরকে আগামীকাল ২৩ ডিসেম্বর বুধবার জেলা জেল হাজতে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ