1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৮ মে ২০২২, ০৪:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট।

রাসিক মেয়রের সুস্থ্যতা চেয়ে দোয়া মোনাজাত করেছেন রুয়েট কর্মচারী সমিতি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২

রাজশাহী ব্যুরোঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের সম্মানিত মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের করোনা ( কোভিড-১৯) থেকে দ্রুত সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল করেছে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালের কর্মচারী সমিতি।

১৭ জানুয়ারি সোমবার দুপুর ১২ টায় রুয়েট কর্মচারী সমিতির উদ্যোগে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মাহফিলে দোয়া পরিচালনা করেন রুয়েট কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম নাজমুল হোসেন। উল্লেখ্য জননেতা এ. এইচ. এম খায়রুজ্জামান লিটন বৈশ্বিক মহামারী করোনা (কোভিড-১৯) সংক্রমণের শুরু থেকেই জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশনায় অক্লান্ত পরিশ্রমের মধ্যদিয়ে নগরবাসী সহ পুরো রাজশাহীকে স্বাস্থ্য নিরাপত্তার চাদরে ঢেকে রেখেছেন।

এই প্রিয় মানুষটিকে সংকটকালীন সময়ে সর্বদা মানুষের পাশে খাদ্যসামগ্রী, স্বাস্থ্য-সুরক্ষা সামগ্রী নিয়ে দাঁড়াতে দেখেছে নগরবাসী। শুধু তাই নয় দেশের এই দুঃসময়েও রাজশাহী নগরীকে পরিষ্কার-পরিচ্ছন্ন ও ধারাবাহিক উন্নয়নের রোলমডেল হিসেবে বিশ্বদরবারে তুলে ধরেছেন। তার করোনায় ( কোভিড ১৯) আক্রান্ত হওয়ায় রুয়েট কর্মচারী সমিতির উদ্দ্যোগে মহান রাব্বুল আলামীনের নিকট দীর্ঘায়ু ,সুস্থতা ও দ্রুত রোগ মুক্তি কামনা করে দোয়া মোনাজাত করা হয়েছে।

এ সময় দোয়া মোনাজাতে অংশ নেন রুয়েট ভাইস চ্যান্সেলর রফিকুল ইসলাম সেখ, ছাত্রকল্যানের পরিচালক প্রফেসর ড. রবিউল আওয়াল, আরও উপস্থিত ছিলেন প্রফেসর ড. আব্দুল আলীম, প্রফেসর ড. এএনএইচ কামরুজ্জামান সরকার, প্রফেসর ড. শামীমুর রহমান, তওক কৌশল অনুষদ ডীন প্রফেসর ড. নজরুল ইসলাম মন্ডল, ছাত্রকল্যানের উপ-পরিচালক মামুনুর রশিদ, উপ-পরিচালক আবু সাইদ, রুয়েট কর্মচারী সমিতির সহ-সভাপতি মোঃ মামুন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন শুভ, সহ-সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান, অর্থ সম্পাদক মোঃ মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুর রহমান মিঠু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এনামুল হক মামুন, দপ্তর সম্পাদক এনামুল হক, প্রচার সম্পাদক জুয়ের রানা সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই দোয়া মাহফিলের সভাপতিত্ব করেন কর্মচারী সমিতির সভাপতি মহিদুল ইসলাম মোস্তফা। নগরপিতার উন্নয়ন ও বর্তমান অবস্থা নিয়ে কথা বলেন, রুয়েট কর্মচারী সমিতির সভাপতি মহিদুল ইসলাম মোস্তফা। তিনি বলেন, যে মানুষটি রাজশাহীবাসীকে নিয়ে ভাবেন এবং রাজশাহীর উন্নয়নের রোলমডেল হিসেবে বিশ্ব দরবারে মাথা উচু করেছেন সে ব্যক্তি আর কেউ নয় আমাদের নগর পিতা এএইচএম খায়রুজ্জামান লিটন ভাই।

আমরা জানি বঙ্গবন্ধুকে হারিয়ে যেমন পুরো বাঙ্গালী জাতি কেঁদেছে, ঠিক আমাদের সকলের প্রিয় নেতা লিটন ভাইয়ের কিছু হলে রাজশাহীসহ পুরো উত্তরবঙ্গ অভিভাবক হারাবে। তাই আমরা আমাদের সমস্ত রক্তের বিনিময়ে হলেও আমাদের প্রিয় নেতাকে সুস্থ্য করবো ইনশাল্লাহ। যদিও সকল কিছুর মালিক আল্লাহ। তাই আমরা দল বল নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষ প্রাণপ্রিয় নেতার সুস্থতা কামনায় দোয়া চেয়েছি। তিনি যেন আমাদের যে কারো অছিলায় উনাকে সুস্থ্য করে দেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ