1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১২:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
পদ্মা বহুমুখী সেতু পারাপারে টোল নির্ধারণ সরকারের। ট্রাকে নয়, ডিলারদের দোকানে মিলবে টিসিবির পণ্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।

রাসিক মেয়র ও তার পরিবারের সুস্থ্যতা কামনায় ইফতার বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

রাজশাহী ব্যুরোঃ রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন এবং তার পরিবারের সুস্থ্যতা কামনা করে ইফতার বিতরণ করেছে রুয়েট ছাত্রলীগ নেতা তানভির আহমেদ আবির।

২১ এপ্রিল ২০২২ (বৃহস্পতিবার) রুয়েট ছাত্রনেতা আবিবের আয়োজনে নগরীর শহীদমিনার (তালাইমারি) ও দরগাপাড়াস্থ হযরত শাহমুখদুম মাজার শরীফে প্রায় ৫০০ জন মানুষের মাঝে এই ইফতার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর ছাত্রলীগের উপ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আসিফুর রহমান অয়ন, মহানগর ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম তরিক, রাজশাহী কলেজ ছাত্রলীগ নেতা সানিল হাসান অমি, মাহফুজ হাসান মেরিন, ২৫ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা রবিন,শিহাব, রাব্বি, মনি, লিখন, রুপস, শিমুল সহ আরো অনেকে।

ইফতার বিতরণ শেষে সকলের উদ্দেশ্যে আবির বলেন, রাজশাহী সহ পুরো উত্তরবঙ্গের রাজনীতির আইকন, আমাদের সকলের প্রান প্রিয় নেতা এএইচএম খায়রুজ্জামান লিটন ও তার পরিবারের পক্ষ এই ইফতার বিতরণ করা হয়েছে। আমরা সকলেই আমাদের এই জনদরদী নেতা ও তার পরিবারের জন্য দোয়া করবো।

আমি রাজনীতি বুঝিনা, আমি বুঝি আমার নেতা লিটন ভাইয়ের নির্দেশ। লিটন ভাইকে ভালবেসে ও তার নির্দেশে রাজপথে ছিলাম আছি থাকবো ইনশাআল্লাহ। তবে ছোট্ট এই ছাত্রনেতার এমন উদ্যোগ দেখে সকলেই প্রশংসা করেছেন এবং আমাদের রাজশাহীর উন্নয়নের কারিগর এএইচএম খায়রুজ্জামান লিটন ও পরিবারের জন্য দোয়া করেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ