1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:০৫ অপরাহ্ন

রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে ঘূর্ণিঝড় ইয়াস এ ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৩০ মে, ২০২১

পটুয়াখালী প্রতিনিধি শম্ভু সাহা:  উপজেলায় ঘূর্ণিঝড় ইয়াস এর প্রভাবে ক্ষতিগ্রস্ত দুই’শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পটুয়াখালী ইউনিট। আজ ৩০ মে রবিবার বেলা সাড়ে ১১টায় মির্জাগঞ্জ উপজেলার সুবিধখালী সরকারি কলেজ মাঠে ২০০টি ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেন পটুয়াখালী রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস-চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ও রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব গাজী হাফিজুর রহমান শবির, মির্জাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া ফেরদৌস, মির্জাগঞ্জ উপজেলা চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিক, জেলা পরিষদ সদস্য মোঃ মোহসিন উদ্দিন, আওয়ামীলী নেতা বাবুল গাজী, রেড ক্রিসেন্ট ইউনিটের সহকারী পরিচালক মোঃ ফারুক হোসেন, এনডিআরটি সদস্য, যুব সদস্যরা, আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। এাণ সামগ্রীর মধ্যে ছিল চিড়া, চিনি, বিশুদ্ধ পানি, বিস্কুট, স্যালাইন, মাস্ক ও ব্যাগ। এছাড়া ছিল সুরক্ষা সামগ্রী এবং ত্রিপল।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ