1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:১৬ অপরাহ্ন
শিরোনাম:
পটুয়াখালীতে  টর্নেডোর আঘাতে  লন্ডভন্ড  চরপাড়ার কিছু অংশ; নিহত ০১ কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত।

র‌্যাবের অভিযানে অস্ত্রসহ গ্রেফতার-১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
পাবনা জেলার সাঁথিয়ায় র‌্যাবের অভিযানে অস্ত্রসহ গ্রেফতার-১।

পাবনা জেলার সাঁথিয়ায় র‌্যাবের অভিযানে অস্ত্রসহ গ্রেফতার-১।


শনিবার(০৬ ফেব্রুয়ারী ২০২১ খ্রীঃ) বিকেল ০৫.২০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল পাবনা জেলার সাঁথিয়ায় থানাধীন করমজা চতুর বাজার কাঠ পট্টিস্থ বিশ্বাস প্লাজার সামনে চতুর বাজারের প্রবেশের গলিতে অভিযান চালিয়ে ০১ টি ওয়ান শুটারগান সহ ০১ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহার নিকট থেকে অস্ত্র ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ কাওছার হোসেন(২০),পিতা- মৃত হাসমত মুসুল্লী, সাং-সানিলা দক্ষিনপাড়া, থানা-বেড়া, জেলা-পাবনা। গ্রেফতারকৃত অস্ত্র ব্যবসায়ীর বিরুদ্ধে পাবনা জেলার সাঁথিয়া থানায় The Arms act,1878 Gi 19-A I 19(f) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত অস্ত্রসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের অস্ত্র বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ