1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৯:৫০ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে কিশোর- কিশোরী ক্লাবে সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত দৌলতপুরে আশিটি মেহগনি গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা লক্ষ্মীপুর রায়পুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন গৌরাঙ্গপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ গাংনীতে আইডিয়াল ফাস্ট এইট ট্রেনিং সেন্টারের সনদ ও পুরস্কার বিতরণ রাসিক মেয়রের সুস্থ্যতা চেয়ে দোয়া মোনাজাত করেছেন রুয়েট কর্মচারী সমিতি দশমিনায় হলুদে হলুদে কৃষকে মাঠ দশমিনায় রাস্তাারপাশে ঝুঁকিপূর্ন মরা গাছ সরকার হারাচ্ছে রাজস্ব আদিবাসীদের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই. এমপি ছলিম

লক্ষ্মীপুর জেলাতে ডিজিটাল সেন্টারের শ্রেষ্ঠ উদ্যোক্তা মিজান

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ ডিজিটাল সেন্টারের শ্রেষ্ঠ উদ্যোক্ত মিজান উদ্দিন নির্বাচিত হয়েছেন। তিনি সদর উপজেলার চরশাহী ইউনিয়ন পরিষদ ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা। মঙ্গলবার (০৪ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসক আনোয়ার হোসেন আকন্দ তার হাতে শ্রেষ্ঠত্বের সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ইউনিয়ন ডিজিটাল সেন্টারের ১১ বছর পূর্তি ও মাসব্যাপী আয়োজিত ডিজিটাল বাংলাদেশ ই-সেবা ক্যাম্পেইন অনুষ্ঠানে মিজানকে শ্রেষ্ঠ উদ্যোক্তা নির্বাচিত করা হয়। মিজান লক্ষ্মীপুর জেলা ইউনিয়ন ডিজিটাল সেন্টার উদ্যোক্তা ফোরামের সভাপতি।

এই সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মেহের নিগার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমরান হোসেন। শ্রেষ্ঠ উদ্যোক্তা হয়ে মিজান বলেন, ২০১০ইং সাল থেকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে উদ্যোক্তা হিসেবে কাজ শুরু করি।

প্রতিকূলতা কাটিয়ে এটিকে বাস্তবে রুপান্তর করতে এটুআই প্রকল্পের মাধ্যমে ইউনিয়ন ডিজিটাল সেন্টারগুলো অগ্রণী ভূমিকা পালন করছে। আমাকে শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত করায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ