1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

লক্ষ্মীপুর নবনির্বাচিত চেয়ারম্যান ৩১ জন গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলা ৬নং লামচর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো, ফয়েজ উল্লাহ জিসানসহ ৩১জনকে গ্রেফতার করা হয়েছে।আজ মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর জেলা চীফ জুডিশিয়াল রামগঞ্জ আমলি আদালতের তাঁরা স্বেচ্ছায় জামিন চাইতে গেলে বিচারক মোঃ আনোয়ার হোসেন তাদের জামিন নামঞ্জুর করে সি ডব্লিই মুলে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেন।

বিষয়টি নিশ্চিত করে রামগঞ্জ আমলি আদালতের আইনজীবি খোরশেদ আলম। জানা যায়,তৃতীয় ধাপে ২৮ নভেম্বর ২০২১ইং তারিখের নির্বাচনের পূর্বে ২৪ নভেম্বর লামচর ইউনিয়নের নৌকা প্রতিকের প্রার্থী মাহেনারা পারভিন পান্নার ছেলে সাইফুল ইসলাম বাদী হয়ে একই ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ফয়েজ উল্লাহ জিসানসহ ৩৬ নেতাকর্মীর বিরুদ্ধে বিস্ফোরক উপাদান আইনে রামগঞ্জ থানায় মামলা করেন।

পরবর্তিতে ২৮ তারিখ নির্বাচনে ফয়েজ উল্লাহ জিসান নির্বাচিত হন এবং হাইকোর্ট ৪ সপ্তাহ আগাম জামিন পান। আজ আগাম জামিনের মেয়াদ শেষে স্বেচ্ছায় জামিন চাইলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরন করে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ