1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৯:৫৫ অপরাহ্ন

শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২ জুলাই, ২০২২
মোঃবেল্লাল হোসেন 
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি
ঢাকার সভারে শিক্ষক উৎপল কুমার সরকারকে পিটিয়ে হত্যা ও নড়াইলে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে লাঞ্চিত করার প্রতিবাদে  ০২ জুলাই শনিবার সকাল ১০ টায় উপজেলার সামনের মূলন সড়কে  ঘন্টা ব্যাপি মানববন্ধন ও প্রতিবাদ সভা করে দশমিনা উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির শিক্ষক, শিক্ষিকা ও কর্মচারী ।
উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন মধ্যামি শিক্ষক সমিতির সভাপতি মোঃ আনোয়ার হোসেন।
মানবন্ধন ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন মধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও   বাংলা বাজার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন, আউলিয়াপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহিদুল ইসলাম, শিকদারিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জহিরুল আলম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আহমেদ ইব্রাহিম অরবিল সহ উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারী  গন।
প্রতিবাদ সভা ও মানববন্ধনে বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিক্ষকদের সর্বোচ্চ সন্মানে ভূষিত করেছেন আজ শিক্ষকদের হত্যা ও লাঞ্চিত করা হচ্ছে। আইন রক্ষাকারি বাহিনী (পুলিশ)  নিরব ভূমিকা পালন করছে। মাননীয় প্রধানমন্ত্রীর  ও স্বারাস্ট্র মন্ত্রীর কাছে আমাদের দাবি দোষীদের দ্রুত  আইনামলে এনে সর্বোচ্চ শাস্তির  ব্যবস্থা করা দাবি জানাই।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ