1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। - dailynewsbangla
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০২:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে ইউপি সদস্যকে হাতুড়ি পিটা- পাল্টাপাল্টি অভিযোগ দশমিনায় দোয়া,  মোনাজাত ও অসহায়,এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ।  শেখ ফজলুল হক মনি’র ৮৪তম জন্মদিন আজ। ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হলেন দৌলতপুরের জুয়েল রানা দশমিনায় স্যানিটারি ন্যাপকিন ভিডিং মেশিন বিতরন আলফাডাঙ্গায় গলায় ওড়না পেঁচিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা আলফাডাঙ্গায় পৌরসভা ও তিন ইউনিয়ন নির্বাচন” দুই মেয়র প্রার্থীসহ ছয়জনের মনোনয়ন বাতিল  রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট প্রত্যাহার  শতবাধা উপেক্ষা করে জনসমুদ্রে পরিনত রাজশাহীর গণ সমাবেশ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন, সালথার কৃতি সন্তান এ. এস. এম. ফেরদাউস

শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২ জুলাই, ২০২২
মোঃবেল্লাল হোসেন 
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি
ঢাকার সভারে শিক্ষক উৎপল কুমার সরকারকে পিটিয়ে হত্যা ও নড়াইলে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে লাঞ্চিত করার প্রতিবাদে  ০২ জুলাই শনিবার সকাল ১০ টায় উপজেলার সামনের মূলন সড়কে  ঘন্টা ব্যাপি মানববন্ধন ও প্রতিবাদ সভা করে দশমিনা উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির শিক্ষক, শিক্ষিকা ও কর্মচারী ।
উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন মধ্যামি শিক্ষক সমিতির সভাপতি মোঃ আনোয়ার হোসেন।
মানবন্ধন ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন মধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও   বাংলা বাজার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন, আউলিয়াপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহিদুল ইসলাম, শিকদারিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জহিরুল আলম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আহমেদ ইব্রাহিম অরবিল সহ উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারী  গন।
প্রতিবাদ সভা ও মানববন্ধনে বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিক্ষকদের সর্বোচ্চ সন্মানে ভূষিত করেছেন আজ শিক্ষকদের হত্যা ও লাঞ্চিত করা হচ্ছে। আইন রক্ষাকারি বাহিনী (পুলিশ)  নিরব ভূমিকা পালন করছে। মাননীয় প্রধানমন্ত্রীর  ও স্বারাস্ট্র মন্ত্রীর কাছে আমাদের দাবি দোষীদের দ্রুত  আইনামলে এনে সর্বোচ্চ শাস্তির  ব্যবস্থা করা দাবি জানাই।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ