1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:১৫ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুর সীমান্তে বিজয়া দশমীকে ঘিরে দুই বাংলার মিলন মেলা এমপি’র বাসা থেকে চুরি করে পালিয়ে যাওয়া গৃহকর্মী দশমিনায় ৯ দিনপর আটক  রাজশাহীতে যাত্রা শুরু করলো “রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম” নাগরপুর উপজেলাধীন বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন জননন্দিত নেতা তারেক শামস খান হিমু। বোয়ালমারীতে ডিসির পূজামন্ডপ পরিদর্শন রাকাব স্থানীয় মুখ্য কার্যালয়ে মাসব্যপী আমানত সংগ্রহ-২০২২ এর উদ্বোধন পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলগের চেয়ারম্যান প্রার্থীর দশমিনা উপজেলায় মতবিনিময় সভা দশমিনায় জাতীয় কন্যা দিবস উদযাপন দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী। দৌলতপুর দেওয়ানী আদালত পরিদর্শন করলেন বিচারপতি মোস্তাফিজুর রহমান

শীতবস্ত্র ও মাস্ক হাতে মহল্লায় মহল্লায় BDAID রাজশাহী জেলা শাখা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২

রাজশাহী ব্যুরোঃ নোবেল করোনা ও ওমিক্রন ভাইরাস থেকে মানুষকে নিরাপদ রাখতে সরকার যখন স্বাস্থবিধি সহ বিনা প্রয়োজনে ঘরের বাইরে না আসার পরামর্শ দিচ্ছে। ঠিক তখন নিজের মৃত্যু ভয়কে জয় করে মানবতার টানে গরীব অসহায় মানুষের জন্য শীতবস্ত্র ও মাস্ক হাতে নিয়ে মহল্লায় মহল্লায় ছুটে চলেছেন BDAID রাজশাহী জেলা শাখার সভাপতি রকি কুমার ঘোষ।

৭ ফেব্রুয়ারী ( সোমবার) বিকাল ৪ টায় রাজশাহী মহানগরীর ঘোষপাড়া মোড়ে BDAID এর পক্ষ থেকে ৮,৯,১০,১১ ওয়ার্ডের ২০০ জন মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করেছে (স্বাস্থবিধি মেনে )। এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সাবেক ছাত্রলীগ সভাপতি ও BDAID রাজশাহী জেলা শাখার সভাপতি রকি কুমার ঘোষ।

শীতবস্ত্র বিতরণে সার্বিক সহযোগিতা করেন গোদাগাড়ী ৭ নং দেওপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও BDAID রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন সোহেল। BDAID মাবতার টানে ছুটে চলেছে গরীব অসহায় হতদরিদ্র মানুষের কাছে।

কঠিন এই শীতে ধারাবাহিকভাবে শীতবস্ত্র বিতরণের কারনে সুশীল সমাজ ও সচেতন মহলের কাছে প্রশংসায় পঞ্চমুখ হয়েছে। সুশীল সমাজ বলছে, সরকারের পাশাপাশি BDAID যেভাবে অসহায় মানুষকে সাহায্য সহযোগিতা করছে তাতে খুব দ্রুত সর্বোচ্চ প্রশংশার দাবিদার ও স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে গণ্য হবে ।

তবে কম্বল পেয়েও BDAID কে চেনে না বললেন এক বৃদ্ধা। তার দাবী তাকে কম্বল দিয়েছে রকি কুমার ঘোষ। তিনি তার আবেগাপ্লুত কন্ঠে বললেন, রকি খুব ভাল ছেলে। সে হিন্দু হয়েও প্রতি রোযার মাসে বহু মানুষকে জায়নামাজ ও ইফতার দেয়। ঈদে কাপড় দেয়। আবার এই শীতে আমাদের জন্য কম্বল দিল। আল্লাহ যেন তাকে সকল বালা মশিবত থেকে রক্ষা করে। এরকম দোয়া এখন সকলেরই মুখে মুখে।

এই শীতবস্ত্র বিতরণে উপস্থিত ছিলেন, BDAID রাজশাহী শাখার সহ-সভাপতি কল্যান কুমার জয়, অর্থ বিষয়ক সম্পাদক আনারুল ইসলাম জয়,সদস্য শহিদুল ইসলাম রিপন, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য শুভ ঘোষ, সাবেক ছাত্রনেতা জাকির, শাকিল, নাজমুল, তন্ময়, সুইট, মিহাদ, সাদ, হাসিবুল। এছাড়াও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ