1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৫:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
স্থায়ী জামিন পেলেন দৌলতপুর উপজেলা যুবলীগ সভাপতি টোকেন চৌধুরীসহ ২২ নেতাকর্মী দৌলতপুরে মশার কয়েল থেকে আগুন লেগে ৪ বসতবাড়ি ভষ্মিভুত ১ শিশু আহত বোয়ালমারীতে মা মেয়েকে চাপা দেওয়া সেই গরু ভর্তি ট্রাক আটক রাজশাহীতে সোসাল ইসলামী ব্যাংক লিঃ ও ভিসা সেন্টারের ডলার দুর্নীতি নতুন ২৭১৬ শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত। বাউফলে ০২ জুয়েলার্স ব‍্যবসায়ী সহ ৪  ডাকাত গ্রেফতার. বাণিজ্যের নতুন দুয়ার খুলে দিল পদ্মা সেতু। দশমিনায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রস্তুতি সভা। ভেড়ামারায় পাটুয়াকান্দি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের দাবিতে মানববন্ধন সালথায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ 

শ্রমিক কল্যাণ সংস্থা(শ্রকস)এর বিশেষ অধিবেশন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৯ মে, ২০২১

শ্রমিক কল্যাণ সংস্থা(শ্রকস)এর বিশেষ অধিবেশন ২৮ মে শুক্রবার সন্ধ্যা ৭ ঘটিকায় কমরউদ্দিন শেখ মডেল স্কুল ছাতির বাজার,শ্রীপুর,গাজীপুর। এ সংস্হার চেয়ারম্যান জনাব এস.এম কাজল রানার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।সভা পরিচালনা করেন সংস্হার মহাসচিব জনাব ফারাবি আদনান সাকিব।

সভাপতির বক্তব্যে জনাব এস.এম কাজল রানা বলেন শ্রমিক কল্যাণ সংস্থা(শ্রকস)একটি সম্পূণ অসাম্প্রদায়িক, অরাজনৈতিক, অলাভজনক, স্বেচ্ছাসেবী, গণতান্ত্রিক জনকল্যাণমুখী সংগঠন।এই সংগঠনের কোন অঙ্গসংগঠন থাকবেনা বা এই সংগঠন অন্য কোন সংগঠনের অঙ্গসংগঠন হিসাবে কাজ করবেনা।

সংস্হার চেয়ারম্যান আরো বলেন,এই সংস্থার শ্লোগান হচ্ছে ‘অসহায় শ্রমিকের পাশে আমরা’ অর্থাৎ এই সংস্হার সকল সদস্যকে আমরা চিকিৎসা সেবা প্রদান করবো।শ্রীপুর থানার অর্ন্তগত মাওনা চৌরাস্তায় অবস্হিত নির্ধারিত ৩টি হাসপাতালে ৫০% ছারে চিকিৎসা সেবা দেওয়া হবে এবং দরিদ্র ও অসহায় শ্রমিকদের জন্য একদম ফ্রি চিকিৎসা সেবা দেওয়া হবে। এই সংস্হার কোন সদস্য যদি সন্তানের পড়ালেখা চালিয়ে যেতে ব্যর্থ হয় তাহলে ‘শ্রকস’ এর দায়িত্ব নিবে।

সংস্হার চেয়ারম্যান আরো বলেন শিগ্রিই আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হবে।এ ব্যাপারে স্হানীয় গণ্যমাণ্য ব্যক্তিদের সাথে পরামর্শক্রমে সিদ্ধান্ত নিবো।

এসময় আরোও উপস্থিত ছিলেন সংস্হার ভাইস চেয়ারম্যান জনাব রাশিদুল ইসলাম রশিদ দপ্তর সচিব জনাব হুমায়ুন কবির সুমন যুগ্ন মহাসচিব ইন্জিনিয়ার মোঃ মোস্তাকিম সবুজ, আবু হানিফ,আনোয়ার হোসেন,অন্তর বি এস সি,মাস্টার হালিম, সমাজকল‍্যান সচিব কাজী মোস্তফা রুমি, সাংস্কৃতিক সচিব আলিজা আক্তার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ