1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৫১ অপরাহ্ন

সাংবাদিক রুবেল হত্যার বিচারের দাবিতে দৌলতপুরে মানববন্ধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ জুলাই, ২০২২

ফরিদ আহমেদ, দৌলতপুরঃ  কুষ্টিয়া দৌলতপুরে সাংবাদিক হাসিবুর রহমান রুবেলের খুনিদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০টায় দৌলতপুর থানার সামনে এ মানববন্ধনের আয়োজন করে দৌলতপুর রিপোর্টার্স ক্লাব এতে দৌলতপুরের সর্বস্তরের সাংবাদিকরা অংশগ্রহন করেন।
মানববন্ধনে বক্তারা রুবেল হত্যার রহস্য উন্মোচন করে নির্মম এ হত্যাকান্ডের সঙ্গে জড়িত সব আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান। এ সময় হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার না করা হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারী দেন সাংবাদিক নেতারা।

মানববন্ধনে এটিএন নিউজের কুষ্টিয়া জেলা প্রতিনিধি ও দৌলতপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম, মোহনা টেলিভিশন ও যুগান্তরের দৌলতপুর প্রতিনিধি, দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি মাঞ্জারুল ইসলাম খোকন , দৈনিক জনকন্ঠ দৌলতপুর প্রতিনিধি সাইদুল আনাম, দৈনিক সমকাল দৌলতপুর প্রতিনিধি আহম্মেদ রাজু, মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি তাশরিক সঞ্চয়, এস টিভির দৌলতপুর প্রতিনিধি আছানুল হক, দৈনিক আমার সংবাদ দৌলতপুর প্রতিনিধি মিজানুর রহমান, দৈনিক সময়ের কাগজ দৌলতপুর প্রতিনিধিও দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক রনি আহমেদ, দৈনিক ভোরের পাতা দৌলতপুর প্রতিনিধি ফরিদ আহমেদ,বাংলা টিভি কুষ্টিয়া প্রতিনিধি মাহাবুল ইসলাম, আজকের পত্রিকা দৌলতপুর প্রতিনিধি তামিম আদনান, ও দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের সকল সদস্যসহ  জেলা ও উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এ মানববন্ধনে অংশ নেয়।

উল্লেখ্য, গত ৩ জুলাই রাত ৯টার দিকে সাংবাদিক হাসিবুর রহমান রুবেল কুষ্টিয়া শহরের সিঙ্গার মোড়ে তার পত্রিকা অফিসে থাকা অবস্থায় মোবাইলে একটি কল আসে। এ সময় তিনি অফিস পিয়নকে বাইরে থেকে আসছি বলে বের হন। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছিল। তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।
এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় সাধারণ ডায়রি করেন তার পরিবার।

বৃহস্পতিবার দুপুরের দিকে কুষ্টিয়ার কুমারখালী পৌরসভার ৮নং ওয়ার্ডের তেবাড়িয়া এলাকার গড়াই নদীর উপর (নির্মাণাধীন) গোলাম কিবরিয়া সেতুর নীচ থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। তার পরনের জামা-কাপড় ও মানিব্যাগে থাকা পরিচয়পত্র দেখে তার পরিবারের লোকজন মরদেহটি শনাক্ত করেন।

সাংবাদিক হাবিবুর রহমান রুবেল কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক, স্থানীয় দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি কুষ্টিয়া শহরের হাউজিং এ ব্লক এলাকায়। তিনি মৃত হাবিবুর রহমানের ছেলে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ