1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

সাপাহারে উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

আবু বক্কার,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির নির্বাচনে সভাপতি পদে চহেড়া আলাদীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন এবং সাধারণ সম্পাদক পদে গোয়ালা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আইনুল হক সমিতির সদস্যদের ভোটের মাধ্যমে নির্বাচিত হয়েছেন। উপজেলা সদরের পাইলট উচ্চ বিদ্যালয়ে বুধবার সকাল ১০ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সুষ্ঠু ভাবে নির্বাচন সম্পূর্ন হয়। সন্ধ্যায় ভোট গননা শেষে বিজয়ী শিক্ষক নেতাদের নাম ঘোষনা করেন প্রিজাইডিং অফিসার খোট্টাপাড়া উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মাহাবুর রহমান।

প্রিজাইডিং অফিসার মাহাবুর রহমান জানান, সভাপতি পদে ২০৬ ভোট পেয়ে চহেড়া আলাদীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন, সাধারণ সম্পাদক পদে ২৪৮ ভোট পেয়ে গোয়ালা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আইনুল হক, সাংগঠনিক সম্পাদক পদে ৩০৬ ভোট পেয়ে মির্জাপুর জামালপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জিয়াউর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক পদে ২৫৯ ভোট পেয়ে পিছলডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাকির হোসেন এবং ক্রীড়া ও সাহিত্য সম্পাদক পদে ২৬০ ভোট পেয়ে কোচকুড়লিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেজাউল করিম নির্বাচিত হয়েছেন।

নব নির্বাচিত সভাপতি আব্দুল মতিন ও সম্পাদক আইনুল হক সকল ভোটারদের শুভেচ্ছা জানিয়েছেন। আগামীতে মাধ্যমিক শিক্ষক ও কর্মচারী সমিতির কল্যানে কাজ করবেন বলেও জানান তারা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ