1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

সালথায় আমেনা- রশীদ ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১

বিধান মন্ডল (ফরিদপুর) প্রতিনিধিঃ “ধর্ম ও নৈতিকতার শিক্ষা সন্তানের জন্য সবচাইতে বড় সম্পদ” এই প্রতিপাদ্য কে সামনে রেখে ফরিদপুরের সালথায় আমেনা – রশীদ ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ কর্যক্রম অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৫ ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলার ২৪নং চাঁদপুর হোগলাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই শিক্ষা সামগ্রী বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সালথা উপজেলা প্রশাসনের সার্বিক তত্ত্ববধায়নে ও আমেনা রশিদ ফাউন্ডেশন এর সার্বিক সহযোগিতায়, শিক্ষা সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বর, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ তাছলিমা আকতার, সালথা থানার এস আই মারুফ হোসেন, অন্যন্যদের মাঝে উপস্থিত ছিলেন, সোনাপুর ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান খায়রুজ্জামান বাবু মোল্লা, আমেনা- রশীদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী মোঃ ইদ্রিস আলী মোল্লা, আমেনা- রশীদ ফাউন্ডেশনের উপদেষ্টা জোবাইদা ইদ্রিস, চাঁদপুর হোগলাকান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা কবিতা রায়, সালথা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক আবু ছায়েম মোল্লা প্রমূখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু রাসেল ও আবু বেলাল হোসেন। এসময় বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ, খাতা,কলম, রাবার, পেন্সিলসহ যাবতীয় সামগ্রী বিতরণ করা হয়।

শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, আমেনা- রশীদ ফাউন্ডেশনের মতো সমাজের সকল বিত্তবান রা যদি এগিয়ে আসতো তাহলে শিক্ষার্থী ঝরে পড়া রোধ হতো। আজকের এই ক্ষুদে শিক্ষার্থীরই আগামীদিনের ভবিষ্যৎ। এদেরকে মানুষের মতো মানুষ করে গড়ে তুলতে পারলে সমাজে কলহ, বিরোধ, মারামারি, হানাহানি থাকবে না। অনুষ্ঠানের সকল বক্তারা আমেনা- রশীদ ফাউন্ডেশনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ