1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সালথায় দুদিন ব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন  - dailynewsbangla
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:

সালথায় দুদিন ব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
বিধান মন্ডল (ফরিদপুর) প্রতিনিধিঃ
“ইন্টারনেটে আসক্তির ক্ষতি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ফরিদপুরের সালথায় দুদিন ব্যাপী ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৪৪তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াডের-২০২২ইং এর উদ্বোধন করা হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) বিকাল ৪টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের চত্বরে বেলুন এ মেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আক্তার হোসেন শাহীন। উদ্বোধন শেষে স্টল পরিদর্শন করেন। তরুণ প্রজন্মের মধ্যে প্রযুক্তিগত উদ্ভাবনী মনোভাব ও বিকাশের লক্ষে এ মেলার আয়োজন করা হয় বলে জানান আয়োজকরা।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আক্তার হোসেন শাহীনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার (কৃষিবিদ) জীবাংশু দাস, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সাদিক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিনয় কুমার চাকী, একাডেমিক সুপারভাইজার স্বপ্না বৈদ্য, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ নিয়ামত হোসেন, উপজেলা সহকারী প্রোগ্রামার মোঃ টিপু সুলতান, উপজেলা পাট উন্নয়ন কর্মকর্তা আব্দুল বারী প্রমুখ। এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
বিজ্ঞান মেলায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা তাদের তৈরী বিভিন্ন আধুনিক প্রযুক্তি উপস্থাপন করে। মেলায় ১২টি স্টল স্থান পেয়েছে। এছাড়াও উপজেলা মহিলা বিষয়ক দপ্তরের উদ্যোগে ২টি পিঠার স্টল উপস্থাপন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ