1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সালথায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ  - dailynewsbangla
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে ইউপি সদস্যকে হাতুড়ি পিটা- পাল্টাপাল্টি অভিযোগ দশমিনায় দোয়া,  মোনাজাত ও অসহায়,এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ।  শেখ ফজলুল হক মনি’র ৮৪তম জন্মদিন আজ। ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হলেন দৌলতপুরের জুয়েল রানা দশমিনায় স্যানিটারি ন্যাপকিন ভিডিং মেশিন বিতরন আলফাডাঙ্গায় গলায় ওড়না পেঁচিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা আলফাডাঙ্গায় পৌরসভা ও তিন ইউনিয়ন নির্বাচন” দুই মেয়র প্রার্থীসহ ছয়জনের মনোনয়ন বাতিল  রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট প্রত্যাহার  শতবাধা উপেক্ষা করে জনসমুদ্রে পরিনত রাজশাহীর গণ সমাবেশ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন, সালথার কৃতি সন্তান এ. এস. এম. ফেরদাউস

সালথায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
বিধান মন্ডল (ফরিদপুর) প্রতিনিধিঃ  ফরিদপুরের সালথায় ২০২১-২২অর্থ বছরে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৫ জুলাই) বেলা ১২টা উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই বীজ ও সার বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ তাছলিমা আকতারের সভাপতিত্বে এসময় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ জীবাংশু দাস।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার কৃষিবিদ জয় সেন শুভ্র, উপজেলা প্রকৌশলী মোঃ তৌহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া। এছাড়াও কৃষি অধিদপ্তরের উপসহকারী কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলা কৃষি অফিসার জীবাংশু দাস স্বাগত বক্তব্যে বলেন, ২০২১-২০২২ অর্থবছরে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ৬০০ জন কৃষককে বিনামূল্যে সার ও আমন ধানের বীজ সরবরাহ করা হয়।
তিনি আরও বলেন, কৃষি উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে সরকার কৃষকদেরকে বিনামূল্যে সার ও বীজ সরবরাহ করে থাকে। প্রত্যেকজন কৃষককে ১০ কেজি এমওপি, ১০ কেজি ডিএপি সার এবং ৫ কেজি করে উচ্চ ফলনশীল আমন ধানের বীজ প্রদান করা হয়। সালথা উপজেলায় এবছর ৬০০ জন কৃষকের মাঝে এসব উপকরণ বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ