1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাবের অভিযানে ১৭ কেজি গাঁজা সহ গ্রেফতার ০৩ - dailynewsbangla
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে ইউপি সদস্যকে হাতুড়ি পিটা- পাল্টাপাল্টি অভিযোগ দশমিনায় দোয়া,  মোনাজাত ও অসহায়,এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ।  শেখ ফজলুল হক মনি’র ৮৪তম জন্মদিন আজ। ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হলেন দৌলতপুরের জুয়েল রানা দশমিনায় স্যানিটারি ন্যাপকিন ভিডিং মেশিন বিতরন আলফাডাঙ্গায় গলায় ওড়না পেঁচিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা আলফাডাঙ্গায় পৌরসভা ও তিন ইউনিয়ন নির্বাচন” দুই মেয়র প্রার্থীসহ ছয়জনের মনোনয়ন বাতিল  রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট প্রত্যাহার  শতবাধা উপেক্ষা করে জনসমুদ্রে পরিনত রাজশাহীর গণ সমাবেশ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন, সালথার কৃতি সন্তান এ. এস. এম. ফেরদাউস

সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাবের অভিযানে ১৭ কেজি গাঁজা সহ গ্রেফতার ০৩

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

শুক্রবার(১৮ ডিসেম্বর ২০২০ খ্রীঃ) রাত ০৮.৫০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর উপ- অধিনায়ক মেজর মোঃ মশিউর রহমান, পিএসসি ও সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার) সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ভূইয়াগাতী বাজারস্থ মোঃ শহিদুল ইসলাম র্খাঁন, পিতা- মোঃ আব্দুল মান্নান খাঁন এর মনোহরী দোকানের সামনে বগুড়া টু ঢাকাগামী হাইওয়ে পাকাঁ রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে মাইক্রোবাস ( ঢাকা মেট্রো-চ-৫১-৩০৬০) তল্লাশী করে ১৭ কেজি গাঁজা সহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহাদের নিকট থেকে মাইক্রোবাস সহ মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৪ টি মোবাইল ও ০৪ টি সীম জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ এনামুল মন্ডল(৩০), পিতা-মোঃ মাহবুব মন্ডল, সাং-শরিফ সুন্দর উত্তর পাড়া, থানা-পীরগাছা,জেলা-রংপুর ,২। মোঃ ফারুক মিয়া(৩২),পিতা-মোঃ আজিজার রহমান,সাং ও থানা-শিমুলবাড়ী, ৩। মোঃ ফরহাদ আলী(২৩),পিতা- মোঃ খলিলুর রহমান, সাং- বানিয়াপাড়া, থানা-কুড়িগ্রাম,উভয় জেলা-কুড়িগ্রাম।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরণীর ১৯(গ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ