1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১১:৩২ অপরাহ্ন
শিরোনাম:
রাসিক মেয়রের সহযোগিতায় হুইলচেয়ার পেলেন প্রতিবন্ধী জেসমিন খাতুন আসন্ন উপ-নির্বাচনে মহিলা সমর্থকদের রাসেলের পক্ষে ভোট প্রার্থনা ও পথসভা মহাদেবপুরে তথ্য অফিসের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্টিত দশমিনায় চলছে পূজা মন্ডপে প্রস্তুুতি, ব্যস্ত সময় পার করছে মৃৎ শিল্পীরা দশমিনায় ইউপি সচিব ও তথ্য সেবক এর বিরুদ্ধে জন্ম সনদে অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ দৌলতপুরে বাদশাহ্ এমপি’কে বরণ করতে হাজারো মানুষের ঢল দশমিনায় তানিয়া ধর্ষণ ও হত্যা মামলায় আপীল বিভাগ খুনীদের ফাঁসি বহাল উৎসবমুখর পরিবেশে নওগাঁয় আদিবাসী উড়াও সম্প্রদায়ের ঐতিহ্যবাহী কারাম উৎসব পালিত চার লেন সড়ক উন্নীতকরণ কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন পটুয়াখালী জেলা পরিষদ কর্তৃক স্থাপিত বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য উদ্বোধন

সুদের টাকা না পেয়ে সাহিদাকে খুন করার চেষ্টা 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
পটুয়াখালী দশমিনা উপজেলায় সুদের টাকা না পেয়ে খলিসাখালী গ্রামের সাহিদা(২২)কে খুন করার চেষ্টা।

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় সুদের টাকা না পেয়ে খলিসাখালী গ্রামের সাহিদা(২২)কে খুন করার চেষ্টা। সংশ্লিস্ট সূত্রে জানা যায় খলিসাখালী গ্রামের রুবেল চৌকিদারের স্ত্রী সাহিদা। রুবেল চৌকিদার কুমিল্লাতে কাজকরে।

গত শনিবার বিকেলে সাহিদা তার বসত ঘরে ঘুমিয়ে ছিলো তার বড় জা মোসা:রাহিমা ডাকচিৎকার করে সাহিদাকে ঘুমথেকে উঠায় সাহিদা বলে কেন চেচামিচি করছেন তিনি বলেন এ মাসের সুদের টাকা দিলিনা কেন সাহিদা বলে টাকা পাঠায়নি পাঠাইলে দিয়া আসবো।

এই কথা বলার সাথে সাথে রাহিমা স্বামী মৃত. খলিল ও সুখী স্বামী.হাসান সাহিদাকে চুলধরে টেনে উঠানে নামায় রাহিমা সাহিদার মাথায় লোহার রডদিয়ে আঘাত করলে সাহিদা অচেতন হয়ে মাটিতে পরে যাই। সাহিদাকে দুই গালে বেøডের পোচ এবং গাড়ের উপর বেøডের পোচ দেখাযায় গাড়ের উপর ১১টি সেলাই এবং দুই গালে তিনটি কওে সেলাই দেখা যায়।

সাহিদাকে রক্তাক্ত অবস্থায়দেখে কেহ সাহস করে বাচঁতে আসেনি। রাত ১১টার সময় সাহিদা জানান, কিছুদিন আগে রাহিমার কাছ থেকে সুদে আমার স্বামী টাকা আনেন টাকায় টাকা দিয়ে দিই কিন্তু রাহিমা ও তার মেয়ে কেন কি কারনে আমাকে ডেকে এনে টাকা না দেবার কথা বলে খুনকরার জন্য মাথায় লোহার রড দিয়া বারি দেয়।

আমি অচেতন হয়ে মাটিতে পরেযাই আমার চেতনা ফিরে এলে দেখি হাসান চৌকিদার পিতা.খলিল আমাকে গিরে দাড়িয়ে আছে। সাহিদার মা ও বাবা খবর পেয়ে পাতার চর থেকে এসে মেয়েকে উঠানে রক্তাক্ত অবস্থায় দেখে টমটম যোগে দশমিনা হাসপাতালে সন্ধ্যা ৭.৩০মিনিটে ভর্তি করেন। মেডিকেল অফিসার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দশমিনা মোঃজসিম উদ্দিনের চিকিৎসারত আছে। এ সংক্রান্ত বিষয়ে ওসি দশমিনা থানা বলেন,আমি লিখিত এজাহার পেয়েছি হাসপাতালে গিয়া ভর্তি রেজিষ্ট্রাট এবং সাহিদাকে দেখে আসি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ