1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০২:৫২ অপরাহ্ন

সুদের টাকা না পেয়ে সাহিদাকে খুন করার চেষ্টা 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
পটুয়াখালী দশমিনা উপজেলায় সুদের টাকা না পেয়ে খলিসাখালী গ্রামের সাহিদা(২২)কে খুন করার চেষ্টা।

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় সুদের টাকা না পেয়ে খলিসাখালী গ্রামের সাহিদা(২২)কে খুন করার চেষ্টা। সংশ্লিস্ট সূত্রে জানা যায় খলিসাখালী গ্রামের রুবেল চৌকিদারের স্ত্রী সাহিদা। রুবেল চৌকিদার কুমিল্লাতে কাজকরে।

গত শনিবার বিকেলে সাহিদা তার বসত ঘরে ঘুমিয়ে ছিলো তার বড় জা মোসা:রাহিমা ডাকচিৎকার করে সাহিদাকে ঘুমথেকে উঠায় সাহিদা বলে কেন চেচামিচি করছেন তিনি বলেন এ মাসের সুদের টাকা দিলিনা কেন সাহিদা বলে টাকা পাঠায়নি পাঠাইলে দিয়া আসবো।

এই কথা বলার সাথে সাথে রাহিমা স্বামী মৃত. খলিল ও সুখী স্বামী.হাসান সাহিদাকে চুলধরে টেনে উঠানে নামায় রাহিমা সাহিদার মাথায় লোহার রডদিয়ে আঘাত করলে সাহিদা অচেতন হয়ে মাটিতে পরে যাই। সাহিদাকে দুই গালে বেøডের পোচ এবং গাড়ের উপর বেøডের পোচ দেখাযায় গাড়ের উপর ১১টি সেলাই এবং দুই গালে তিনটি কওে সেলাই দেখা যায়।

সাহিদাকে রক্তাক্ত অবস্থায়দেখে কেহ সাহস করে বাচঁতে আসেনি। রাত ১১টার সময় সাহিদা জানান, কিছুদিন আগে রাহিমার কাছ থেকে সুদে আমার স্বামী টাকা আনেন টাকায় টাকা দিয়ে দিই কিন্তু রাহিমা ও তার মেয়ে কেন কি কারনে আমাকে ডেকে এনে টাকা না দেবার কথা বলে খুনকরার জন্য মাথায় লোহার রড দিয়া বারি দেয়।

আমি অচেতন হয়ে মাটিতে পরেযাই আমার চেতনা ফিরে এলে দেখি হাসান চৌকিদার পিতা.খলিল আমাকে গিরে দাড়িয়ে আছে। সাহিদার মা ও বাবা খবর পেয়ে পাতার চর থেকে এসে মেয়েকে উঠানে রক্তাক্ত অবস্থায় দেখে টমটম যোগে দশমিনা হাসপাতালে সন্ধ্যা ৭.৩০মিনিটে ভর্তি করেন। মেডিকেল অফিসার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দশমিনা মোঃজসিম উদ্দিনের চিকিৎসারত আছে। এ সংক্রান্ত বিষয়ে ওসি দশমিনা থানা বলেন,আমি লিখিত এজাহার পেয়েছি হাসপাতালে গিয়া ভর্তি রেজিষ্ট্রাট এবং সাহিদাকে দেখে আসি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ