1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
দশমিনায় ইউএনও করোনায় আক্রান্ত লক্ষ্মীপুরে ইউনিয়ন আওয়ামীলীগের কার্য নির্বাহী সংসদের সভা অনুষ্ঠিত রাজশাহীতে ভোট কারচুপির অভিযোগে সংবাদ সম্মেলন : চাই ভোট পুনর্গণনা দশমিনায় আশ্রায়ন প্রকল্পের বাসিন্দাদের শীতে কাঁপে হাড় দৌলতপুরে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনঃ পুড়ে ছাই আসবাবপত্র টাঙ্গাইলে ৪ কেজি গাঁজা সহ গ্রেফতার মাদক সম্রাট জহুরুল উত্তরাঞ্চলে রবি মৌসুমে আলুর বাম্পার ফলনের সম্ভাবনা ফরিদপুরের মধুখালী থেকে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ মেহেরপুরের গাংনীর পল্লীতে মধ্যরাতে অগ্নিকান্ড! ব্যাপক ক্ষয়ক্ষতি লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার ৫ হাজার অসহায় মানুষের মাঝে শীতার্তের কম্বল বিতরণ করা হয়েছে

সৈয়দপুরে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে স্বাস্থ্যকর্মীরা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নিয়োগ বিধি সংশোধনের দাবিতে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি শুরু করেছে নীলিফামারীর সৈয়দপুর উপজেলায় কর্মরত স্বাস্থ্যকর্মীরা। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয় চত্বরে এ কর্মসূচি শুরু হয়। বাংলাদেশ হেলথ এ্যাসিস্ট্যান্ট ও হেলথ ইন্সপেক্টর এসোসিয়েশন উপজেলা শাখা এই কর্মবিরতি ও অবস্থান কর্মসূচির আয়োজন করে।

দাবী বাস্তবায়ন কর্মসূচীতে বক্তব্য বলেন বাংলাদেশ হেলথ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন নীলফামারী জেলা শাখার সভাপতি ও সৈয়দপুর উপজেলা শাখার সাধারন সম্পাদক মাসুদুল হক, সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি ও জেলা নীলফামারী জেলা শাখার ক্রীড়া বিষয়ক সম্পাদক মো: আফজাল হোসেন। এসময় উপজেলায় কর্মরত ১৩ জন স্বাস্থ্যকর্মী উপস্থিত ছিলেন। বক্তারা বলেন চাকরি বিধি সংশোধন করে গ্রেড উন্নয়ন করে পদোন্নতির পথ সুগম করতে হবে। স্বাস্থ্য পরিদর্শকদের ১১তম গ্রেড, সহকারি স্বাস্থ্য পরিদর্শকদের ১২তম গ্রেড এবং স্বাস্থ্য সহকারিদের ১৩তম গ্রেড প্রদানের করতে হবে । দাবী আদায় না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য এ কর্মবিরতি চলবে বলে জানান বক্তারা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ