1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:২২ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে কিশোর- কিশোরী ক্লাবে সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত দৌলতপুরে আশিটি মেহগনি গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা লক্ষ্মীপুর রায়পুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন গৌরাঙ্গপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ গাংনীতে আইডিয়াল ফাস্ট এইট ট্রেনিং সেন্টারের সনদ ও পুরস্কার বিতরণ রাসিক মেয়রের সুস্থ্যতা চেয়ে দোয়া মোনাজাত করেছেন রুয়েট কর্মচারী সমিতি দশমিনায় হলুদে হলুদে কৃষকে মাঠ দশমিনায় রাস্তাারপাশে ঝুঁকিপূর্ন মরা গাছ সরকার হারাচ্ছে রাজস্ব আদিবাসীদের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই. এমপি ছলিম

সৈয়দপুরে ভেজাল বিরোধী অভিযানে ৪০ হাজার টাকা জরিমানা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে ভেজাল বিরোধী অভিযানে অননুমোদিত ও মেয়াদ উত্তীর্ণ খাদ্যপন্য বিক্রির দায়ে ৩টি প্রতিষ্ঠানে ৪০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। সোমবার (২১ ডিসেম্বর) বেলা ১২ টায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নীলফামারী জেলা কার্যালয় এবং উপজেলা প্রশাসন যৌথভাবে এই অভিযান পরিচালনা করে। এদিকে অভিযানের খবরে ভেজাল ও মেয়াদোত্তীর্ণ খাদ্যদ্রব্য রয়েছে এমন অনেক দোকান মালিকরা দোকান বন্ধ করে সটকে পড়ে।

অভিযানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নীলফামারী জেলার সহকারী পরিচালক বোরহান উদ্দীন শহরের শহীদ ডা: জহুরুল হক রোডে (বিচালীপট্টি) অবস্থিত মেসার্স এরশাদ স্টোরে ১৫ হাজার এবং উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রমিজ আলম একই রোডে অবস্থিত মসোর্স রেজওয়ান স্টোরে ১০ হাজার ও জাহিদ স্টোরে ১৫ হাজার টাকা জরিমানা করেন।

এছাড়া স্টোরগুলো থেকে অননুমোদিত ও মেয়াদ উত্তীর্ণ বিস্কুট, সন্দেশ, তেল, জুস, চিপস, সরিষা তেল ,শনপাপড়ি, আচারসহ বিভিন্ন খাদ্যপন্য জব্দ করা হয়। পরে শহরের বাইপাস সড়ক সংলগ্ন মিস্ত্রিপাড়া সেপটিক ট্যাংক এলাকায় জব্দকৃত খাদ্যদ্রব্য পুড়িয়ে ধ্বংস করা হয়। অভিযানে কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মুন্না বিশ্বাসের নেতৃত্বে রংপুর র‌্যাব -১৩ সিপিসি-২ নীলফামারীর র‌্যাব সদস্যরা সার্বিক সহযোগিতা করে। এ সময় পৌর স্যানিটারী পরিদর্শক আলতাফ হোসেনও উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ