1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৭:২৩ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে কিশোর- কিশোরী ক্লাবে সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত দৌলতপুরে আশিটি মেহগনি গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা লক্ষ্মীপুর রায়পুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন গৌরাঙ্গপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ গাংনীতে আইডিয়াল ফাস্ট এইট ট্রেনিং সেন্টারের সনদ ও পুরস্কার বিতরণ রাসিক মেয়রের সুস্থ্যতা চেয়ে দোয়া মোনাজাত করেছেন রুয়েট কর্মচারী সমিতি দশমিনায় হলুদে হলুদে কৃষকে মাঠ দশমিনায় রাস্তাারপাশে ঝুঁকিপূর্ন মরা গাছ সরকার হারাচ্ছে রাজস্ব আদিবাসীদের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই. এমপি ছলিম

সৈয়দপুরে রেলওয়ের জায়গায় ব্যবসায়ীর গোডাউন নির্মাণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে গত মাসে রেলওয়ের ভ্রাম্যমান আদালত অবৈধ দখল ও স্থাপনা নির্মাণের অভিযোগে ৩৪ লক্ষ টাকা জরিমানা ও দখলদারদের বিরুদ্ধে মামলা দায়ের করে। তবুও থামানো যাচ্ছে না অবৈধ স্থাপনা নির্মাণ। শহরে এখন রেলওয়ের জমি দখল আর স্থাপনা নির্মাণে শুরু হয়েছে অসুস্থ প্রতিযোগিতা।

এরই ধারাবাহিকতায় এবার ধণাঢ্য ডাল ব্যবসায়ী আরশাদ হোসেন ইসলামবাগ পাওয়ার হাউস সংলগ্ন এলাকায় রেলওয়ে কোয়ার্টারের ওপর লোহার এ্যাঙ্গেল দিয়ে নির্মাণ করছেন গোডাউন। কর্তৃপক্ষ কাজ বন্ধ করে দিলেও পরের দিন থেকে আবারও দিনে-রাতে নির্মাণ কাজ চলছে।সরেজমিন দেখা গেছে, ওই কোয়ার্টারটি গাইবান্ধা সমিতির নামে লীজ নেওয়া ছিল।

কিন্তু ওই সমিতি বিলুপ্ত হলে আরশাদ কিনে নেন কোয়ার্টারসহ সামনের জায়গাটি। কিছুদিন ওই জায়গাটি তিনি ডালের গোডাউন হিসেবে ব্যবহার করেন। কিন্তু গত সপ্তাহে রাতারাতি কোয়ার্টার ও সামনের গোডাউনের ওপর শুরু করেন এ্যাঙ্গেল দিয়ে বহুতল ভবন নির্মাণের কাজ। অভিযোগ রয়েছে, একই এলাকায় রেলওয়ের জমিতে একাধিক স্থাপনা নির্মাণ করে তা দখলে রেখেছেন ওই ব্যবসায়ী।

এ বিষয়ে ডাল ব্যবসায়ী আরশাদ দম্ভোক্তি করে বলেন, সবকিছু ম্যানেজ করেই নির্মাণ কাজে হাত দিয়েছি। লেখালেখি করে কিছুই হবে না। রেলওয়ে উর্দ্ধতন উপ-সহকারী প্রকৌশলী (পূর্ত) শফিকুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ছিলাম।

কিন্তু আরশাদ হোসেন বৈধ কোন কাগজপত্র দেখাতে পারেননি। নির্মাণ কাজ বন্ধ রাখতে মৌখিকভাবে নির্দেশ দেওয়া হয়েছে। এরপরও তিনি যদি নির্মাণ কাজ অব্যাহত রাখেন তাহলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ