1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সৈয়দপুর উপজেলা আ’লীগের সভাপতি নির্বাচিত হলেন মোখছেদুল মোমিন - dailynewsbangla
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৭:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে নিহত ২ আদালতের রায় ও পৈতৃক জমি থেকে উচ্ছেদকল্পে  হামলা ও লুটপাটের বিরুদ্ধে সংবাদ সম্মেলন   বোয়ালমারীতে নারী নির্যাতন মামলায় গ্রেপ্তার প্রধান শিক্ষক আমার সংবাদের প্রতিনিধি কিশোরের বাবা চলে গেলেন না ফেরার দেশে যশোরে প্রথম নির্বাচনী জনসভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজশাহীতে ডায়াবেটিক রোগিদের জন্য উদ্বোধন হলো এ্যাপস “থানায় মামলা না নেওয়ায় আওয়ামী লীগে ক্ষোভ” বঙ্গবন্ধু মুর‌্যালে নাশকতার ঘটনার পাঁচদিন অতিবাহিত হলেও গ্রেপ্তার হয়নি কেউ সালথায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত সালথায় দুদিন ব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন  বোয়ালমারীতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

সৈয়দপুর উপজেলা আ’লীগের সভাপতি নির্বাচিত হলেন মোখছেদুল মোমিন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
নীলফামারীর সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন।

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী রাজনীতির প্রভাবশালী নেতা মোখছেদুল মোমিন। সভাপতি হিসেবে তিনি ২০১৯-২০২২ইং মেয়াদে এ পদে নির্বাচিত হলেন। গত ২৩ জানুয়ারী জেলা কমিটির সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারন সম্পাদক এ্যাড. মমতাজুল হক স্বাক্ষরিত পত্রে এ তথ্য জানা গেছে। সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আখতার হোসেন বাদলের মৃত্যুর কারণে এ পদটি শুন্য হয়ে যায়।

তাই কেন্দ্রের নির্দেশে গুরত্বপূর্ণ পদটি পূর্ণ করতে তাকে এ পদে মনোনয়ন দেয় জেলা কমিটি। নব নির্বাচিত সভাপতি মোখছেদুল মোমিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন। যতদিন বেঁচে থাকবো ততদিন মানুষের পাশে থেকে তাদের সেবা করে যাবো। তিনি নীলফামারী জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদককে ধন্যবাদ জানান। এছাড়া তিনি আরও বলেন, সুসংগঠিত করে এ উপজেলায় দলকে আরও শক্তিশালী করাই হবে তাঁর প্রথম লক্ষ্য।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ