1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

হবিগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পে বৃক্ষরোপণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৫ আগস্ট, ২০২১

শিব্বির আহমদ আরজু, হবিগঞ্জ থেকে: হবিগঞ্জের বানিয়াচংয়ে মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। রোববার (১৫ আগস্ট) বিকাল ৪টায় উপজেলা সদরের শরীফখানী বুরুজ পাড়ার আশ্রয়ণ প্রকল্পে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে বানিয়াচং মডেল প্রেসক্লাব। নির্মল অক্সিজেন এবং সবুজায়ন করার লক্ষে বিভিন্ন ফলজ, বনজ ও ঔষধি গাছ রোপণ করা হয়।

পরে মডেল প্রেসক্লাব কার্যালয়ে সভাপতি সর্দার আজিমুল হক স্বপন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু’র সঞ্চালণায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, ৪নং দক্ষিণ-পশ্চিম ইউপি চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাস ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সাহিবুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা বলেন, বৃক্ষরোপণের সাথে সাথে পরিচর্চা করতে হবে। বৃক্ষের মাধ্যমেই আমরা নির্মল অক্সিজেন পাই। কাজেই বাংলাদেশকে সবুজায়ন করতে হলে বৃক্ষরোপণের কোন বিকল্প নেই। এ ক্ষেত্রে মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পে বৃক্ষরোপণের কর্মসূচি হাতে নেয়ায় বানিয়াচং মডেল প্রেসক্লাবকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। পরে মডেল প্রেসক্লাবের পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সামছুল হক সেবুল ঠাকুর, কোষাধ্যক্ষ আব্দাল মিয়া, দপ্তর সম্পাদক তানজিল হাসান সাগর, নির্বাহী সদস্য রায়হান উদ্দিন সুমন, লিলু আহমেদ ও ইউপি সদস্য মামুন আহমেদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ