1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
দশমিনায় ইউএনও করোনায় আক্রান্ত লক্ষ্মীপুরে ইউনিয়ন আওয়ামীলীগের কার্য নির্বাহী সংসদের সভা অনুষ্ঠিত রাজশাহীতে ভোট কারচুপির অভিযোগে সংবাদ সম্মেলন : চাই ভোট পুনর্গণনা দশমিনায় আশ্রায়ন প্রকল্পের বাসিন্দাদের শীতে কাঁপে হাড় দৌলতপুরে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনঃ পুড়ে ছাই আসবাবপত্র টাঙ্গাইলে ৪ কেজি গাঁজা সহ গ্রেফতার মাদক সম্রাট জহুরুল উত্তরাঞ্চলে রবি মৌসুমে আলুর বাম্পার ফলনের সম্ভাবনা ফরিদপুরের মধুখালী থেকে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ মেহেরপুরের গাংনীর পল্লীতে মধ্যরাতে অগ্নিকান্ড! ব্যাপক ক্ষয়ক্ষতি লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার ৫ হাজার অসহায় মানুষের মাঝে শীতার্তের কম্বল বিতরণ করা হয়েছে

৪২তম বিঞ্জান ও প্রযুক্তি মেলা উদ্ধোধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় নির্বাহী অফিসার মোসাঃতানিয়া ফেরদৌস এর সভাপিত্বে দাশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে শুভ উদ্ধোধন কারা হয় ৪২তম জাতীয় বিঞ্জান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিঞ্জান মেলা-২০২০ইং। প্রধান অতিথী হিসাবে উপস্হিথ ছিলেন দশমিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল আজিজ।

বিশেষ অথিথী হিসাবে উপস্হিথ ছিলেন, দশমিনা উপজেলা আওয়ামীলীগের সধারন সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, এ্যাড.ইকবাল মাহমুদ লিটন,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আবদুল কাইয়ূম,অফিসার ইনচার্জ দশমিনা থানা, মোঃ জসীম, উপজেলা ভাইস চেয়ারম্যান,নাসির উদ্দিন পালোয়ান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ডাঃসামছুরন্নাহার খাম ডলি,উপজেলা কৃষি কর্মকর্তা, আবু জাফর, উপজেলা পরিকল্পনা বাস্তবায়ন কর্মকর্তা,রবিউল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা,মোঃসেলিম মিয়া, উক্ত অনুষ্ঠান উপস্থাপন করেন,একাডেমিক সুপারভাইজার, মু.নেছার উদ্দিন।

সার্বিক তত্বাবধানে-বিঞ্জান ও প্রযুক্তি মন্ত্রনালয়। উদ্ধোধন অনুষ্ঠানে সভাপতি তার বক্তব্যে বলেন,বর্তমান সরকারের দক্ষ দিকনির্দেশনায় বাংলাদেশ বিশ্বের সাথে এগিয়ে যাচ্ছ।মহামারি করোনাকালিন সময় সীমিত পরিসরে এ আয়োজনে অংশগ্রহন কারি প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানকে ধন্যবাদ জানান। তিনি আরো বলেন,দশমিনা উপজেলার প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র -ছাত্রীদের বিঞ্জান ও প্রযুক্তির বিষয়ে প্রশিক্ষন দিতে হবে এবং ছাত্র-ছাত্রীদের বিঞ্জান ও প্রযুক্তি বিষয়ে দক্ষ করে গড়ে তুলতে হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ