1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
গাংনী একই পরিবারের ৩ জনকে হত্যা, দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন - dailynewsbangla
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
রাণীনগরে বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১ রাজশাহীতে এক মাদক ব্যবসায়ীর অর্থদন্ডসহ যাবজ্জীবন কারাদন্ড বোয়ালমারীতে স্ত্রীর বিষ খেয়ে মরার ১৯ বছর পর স্বামীর আত্মহত্যা ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগ বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয়  শিশু দিবসে আওয়ামীলীগ বিভক্ত পৃথক কর্মসূচি পালন দশমিনা উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু  ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন  বোয়ালমারীতে ৪৪০ বোতল ফেনসিডিলসহ আটক ২ আয়োজনবিহীন মামুন কবিরাজের জন্মদিন বোযালমারীতে ভ্রাম্যমান আদালত বাজার মনিটরিং ইট ভাটাকে জরিমানা ফারাক্কার কারণে দৌলতপুরের উপর দিয়ে প্রবাহমান পদ্মা এখন মরা খাল

গাংনী একই পরিবারের ৩ জনকে হত্যা, দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২

মোঃ কামাল হোসেন খাঁন, মেহেরপুর: মেহেরপুর জেলার গাংনী উপজেলার ১নং কাথুলী ইউনিয়নের ৭নং ওয়ার্ড লক্ষীনারায়নপুর গ্রামে প্রকাশ্য দিবালোকে একই পরিবারের ৩ জনকে হত্যার প্রতিবাদে ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও নিহত পরিবারবর্গ। আজ বৃহস্পতিবার (১৩ জানুয়ারি), বিকেল সাড়ে ৪ টার দিকে গাংনী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কাথুলী ইউনিয়নের ৭নং ওয়ার্ড ইউপি সদস্য আজমাইন হোসেন টুটুলের নেতৃত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা মহিবুল ইসলাম ফুরকান, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এনামুল হক। এসময় শাহাদুল ইসলাম, জাহারুল ইসলাম ও লোইলকে নৃশংসভাবে হত্যা করায় হত্যাকারী আতিয়ার রহমানসহ সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবি জানান বক্তারা।

এসময় হত্যাকারীদের ফাঁসির দাবিতে নিহত পরিবারের সদস্যের কান্নায় এলাকার বাতাস ভারী হয়ে উঠে। মানববন্ধনে ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি শহিদুল ইসলাম মন্ডল, নজিবর রহমান, কারিউল ইসলাম, নিফাজ উদ্দীন, আলাউদ্দিন, আব্দুস সবুর, আরকান আলী, কামরুজ্জামান, দিপ্তীসহ নিহত পরিবারের সদস্য চম্পা এবং এলাকার শতশত নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৮ নভেম্বর আতিয়ার বাহিনীর সমর্থকরা শাহাদুল ইসলাম ও জাহারুল ইসলাম কে নৃশংস ভাবে হত্যা করে। এর পূর্ব লোইল কে নৃশংস ভাবে হত্যা করা হয়। লোইল হত্যা মামলার নিষ্পত্তির জন্য আজমাইন হোসেন টুটুল কে চাপ প্রয়োগ করা হয় এবং এরই জের ধরে আরও দু’জনকে হত্যা করে আতিয়ার বাহিনী। নিহত শাহাদুল ও জাহারুলের ফুপাতো ভাই লালটু বাদী হয়ে ৬৬ জনকে আসামি করে গাংনী থানায় হত্যা মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ