1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
গাংনী একই পরিবারের ৩ জনকে হত্যা, দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

গাংনী একই পরিবারের ৩ জনকে হত্যা, দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২

মোঃ কামাল হোসেন খাঁন, মেহেরপুর: মেহেরপুর জেলার গাংনী উপজেলার ১নং কাথুলী ইউনিয়নের ৭নং ওয়ার্ড লক্ষীনারায়নপুর গ্রামে প্রকাশ্য দিবালোকে একই পরিবারের ৩ জনকে হত্যার প্রতিবাদে ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও নিহত পরিবারবর্গ। আজ বৃহস্পতিবার (১৩ জানুয়ারি), বিকেল সাড়ে ৪ টার দিকে গাংনী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কাথুলী ইউনিয়নের ৭নং ওয়ার্ড ইউপি সদস্য আজমাইন হোসেন টুটুলের নেতৃত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা মহিবুল ইসলাম ফুরকান, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এনামুল হক। এসময় শাহাদুল ইসলাম, জাহারুল ইসলাম ও লোইলকে নৃশংসভাবে হত্যা করায় হত্যাকারী আতিয়ার রহমানসহ সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবি জানান বক্তারা।

এসময় হত্যাকারীদের ফাঁসির দাবিতে নিহত পরিবারের সদস্যের কান্নায় এলাকার বাতাস ভারী হয়ে উঠে। মানববন্ধনে ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি শহিদুল ইসলাম মন্ডল, নজিবর রহমান, কারিউল ইসলাম, নিফাজ উদ্দীন, আলাউদ্দিন, আব্দুস সবুর, আরকান আলী, কামরুজ্জামান, দিপ্তীসহ নিহত পরিবারের সদস্য চম্পা এবং এলাকার শতশত নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৮ নভেম্বর আতিয়ার বাহিনীর সমর্থকরা শাহাদুল ইসলাম ও জাহারুল ইসলাম কে নৃশংস ভাবে হত্যা করে। এর পূর্ব লোইল কে নৃশংস ভাবে হত্যা করা হয়। লোইল হত্যা মামলার নিষ্পত্তির জন্য আজমাইন হোসেন টুটুল কে চাপ প্রয়োগ করা হয় এবং এরই জের ধরে আরও দু’জনকে হত্যা করে আতিয়ার বাহিনী। নিহত শাহাদুল ও জাহারুলের ফুপাতো ভাই লালটু বাদী হয়ে ৬৬ জনকে আসামি করে গাংনী থানায় হত্যা মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ