1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় বিশ্ব মা দিবস পালন - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায়  কৃষকদের  মাঝে বিনামূল্যে পাট বীজ  রাসায়নিক সার বিতরণ গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে মাউশি’র নির্দেশনা উপেক্ষা করে শাহদৌলা সরকারি কলেজে ছুটির মধ‍্যেই উদ্বোধনী ক্লাস না ফিরার দেশে চলে গেলেন মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ধামইরহাট সীমান্তে বিজেপি-বিএসএফের ফ্রেন্ডশিপ মিটিং এবং প্রীতি খেলা অনুষ্ঠিত  রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতাকে সিআইডির ফিঙ্গারপ্রিন্ট এ মিললো অজ্ঞাত যুবকের লাশের পরিচয় , মামার ভাইগনা সনাক্ত দিলরুবা একজন সৎ, সাহসী ও জনপ্রিয় বিচারক ছিলেন : রাজশাহী জেলা ও দায়রা জজ দৌলতপুরে আ.লীগের কর্মী সভা অনুষ্ঠিত

দশমিনায় বিশ্ব মা দিবস পালন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ মে, ২০২২

 

মোঃবেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি

পটুয়াখালী দশমিনায় বিশ্ব মা দিবস পালন করা হয় ।
গত ৯ মে বিকেল ৫ টায় উপজেলা কনফারেন্স হল রুমে আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএও) মোঃ মহিউদ্দিন আল হেলালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা প্ররিষদ চেয়ারম্যান আবদুল আজিজ।
আরো উপস্থিত ছিলেন ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃশরিফুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা জেসমিন আক্তার, দশমিনা উপজেলা শাখার ব্র্যাক প্রতিনিধি উল্কারানী বিশ^াস, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠনের শিক্ষক— শিক্ষিকা গন।
আলোচক বৃন্দ বলেন,একজন মা তখনই মাতৃত্বেও পরিপূর্ণতা পান যখোন তিনি সন্তান জন্মদেন। একজন মা ভূমিষ্ট শিশুকে যে ভাবে রাত জেগে,বিজা স্থানে শুয়ে সন্তানকে শুকনো স্থানে রাখেন বড় কেও তুলেন ঐ মায়ের ঋৃন কখোনই শোধ করার না । তাই বৃদ্ধ বয়সে মাকে আদর যত্নœ করা আমাদের নৈতিক দায়িত্ব। পিতা মাতার পায়ের নিচে সন্তানের বেহেশত। তাই মায়ে পতি ছিলো আলোচকদেও অকৃতি ভালোবাসা।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ