1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় গাজা ও ইয়াবা সহ এক যুবক আটক - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

দশমিনায় গাজা ও ইয়াবা সহ এক যুবক আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১ মে, ২০২২

 

পটুয়াখালী দশমিনা উপজেলায় রনগোপালদী গ্রাম থেকে ৫৩ গ্রাম গাজা ও ২৮পিচ ইয়াবা সহ এক যুবককে আটক করা হয়।

থানাসূত্রে জানা যায় , রনেগোপালদী ইউনিয়নের ২নং ওয়ার্ড রনগোপালদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে কতিপয় লোক অবৈধ মদক ক্রয়-বিক্রয় কিরিতেছে । শনিবার রাত ১১.১৫মিঃ এর সময় গোপন সংবাদের ভিত্তিতে দশমিনা থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক(এসআই) মেহেদী হাসান ও তৌসিফ সহ সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে মোঃরাসেল বয়াতী(২৮)কে ধৃত করেন।
ধৃত মোঃরাসেল বয়াতি রনগোপালদী ইউনিয়েনের ২নং ওয়ার্ডের মোঃবেল্লাল বয়াতীর ছেলে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মেহেদী হাসান জানান, রাসেলকে ৫৩গ্রাম গাজা ও ২৮পিচ ইয়াবা সহ আটক করা হয় । তার বিররুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। রবিবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ