1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় জাতীয় কন্যা দিবস উদযাপন - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
শিরোনাম:
নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড

দশমিনায় জাতীয় কন্যা দিবস উদযাপন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২

মোঃবেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি “ সময়ের অঙ্গীকার, কন্যা শিশুর অধিকার ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে পটুয়াখালী দশমিনা উপজেলা পরিষদ কনফারেন্স হল রুমে মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা প্রশাষন ও মহিলা বিষয়ক অধিদপ্তর, দশমিনার আয়োজনে জাতীয় কন্যা দিবস উদযাপন করা হয়।
কন্যা দিবসে প্রদান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ জাফর আহমেদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জেসমিন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ আরিফ হোসেন, উপজেলা তথ্য ও সেবা অধিদপ্তর,দশমিনা কর্মকর্তা নাদিরা আফরোজ, উপজেলা মহিলা বিষয়ক প্রশিক্ষক আসমা আক্তার, মোসাঃ নাছিমা সহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী গন। প্রধান অতিথি তার সমাপনী বক্তব্যে বলেন, সমাজে কন্যারা আর পিছিয়ে নই। বিশ্বের সাথে তালমিলিয়ে সরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত থেকে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। তাই কন্যাকে অবহেলার চোখে না দেখে সু-শিক্ষায় শিক্ষিত করার জন্য সকলে এগিয়ে আসার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ