1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  - dailynewsbangla
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
শিরোনাম:
নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড

দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন। 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
মোঃ বেল্লাল হোসেন। 
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি  পটুয়াখালী দশমিনা উপজেলায় রবিবার সকাল ৯ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে নদী দিবস -২০২২ উদযাপন করা হয়।
দিবসটি উপলক্ষে সকালে উপজেলার গুরুত্বপূর্ণ সড়কে র‍্যালী উপজেলা কনফারেন্স হল রুমে আলোচনা সভার আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মহিউদ্দিন হেলাল এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ জাফর আহমেদ, উপজেলা প্রকৌশলী মকবুল আহমেদ, বহরমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃআসদুজ্জামান সোহাগ, উপজেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সভাপতি আহমেদ ইব্রাহিম অরবিল, সাধারন সম্পাদক মোশারেফ হোসেন, মৎস্য মেরিন ফিসারিস কর্মকর্তা  নাজমুল হোসেন, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন হাওলাদার, এনজিও প্রতিনিধি মজিবুর রহমান টিটু, খেলাঘর দশমিনা উপজেলা শাখার সাধারন সম্পাদক গাজী সিহাব সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,  শিক্ষার্থী ও রাজনৈতিক নেতৃবৃনৃদ।
আলোচনা সভায় বক্তারা বলেন উপজেলায় অবৈধ ভূমি দখলদারদের কারনে আজ এলাকার খাল গুলো তাদের নাব্যতা হারিয়েছে। অবৈধ ভূমি বন্ধবস্তের কারনে খাল ভরাট করে তৈরি  কার হয় ঘর-বাড়ি।  এ সকল অবৈধ ভূমিদস্যু ও দখলদারদের কাছ থেকে খালগুলো মুক্ত করে সংস্কারের অনুরোধ জানান।
সভাপতি বলেন খাল অবৈধ দখলদারদের কাছ থেকে আজ বা কাল উদ্ধার হবে এটা সময়ের ব্যাপার। তবে খালের সঠিক ব্যবহারে আামদের গুরুত্ব দিতে হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ