1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় মাদক মামলায় সাজা প্রাপ্ত পালাতক আসামী গ্রেফতার - dailynewsbangla
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
রাণীনগরে বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১ রাজশাহীতে এক মাদক ব্যবসায়ীর অর্থদন্ডসহ যাবজ্জীবন কারাদন্ড বোয়ালমারীতে স্ত্রীর বিষ খেয়ে মরার ১৯ বছর পর স্বামীর আত্মহত্যা ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগ বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয়  শিশু দিবসে আওয়ামীলীগ বিভক্ত পৃথক কর্মসূচি পালন দশমিনা উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু  ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন  বোয়ালমারীতে ৪৪০ বোতল ফেনসিডিলসহ আটক ২ আয়োজনবিহীন মামুন কবিরাজের জন্মদিন বোযালমারীতে ভ্রাম্যমান আদালত বাজার মনিটরিং ইট ভাটাকে জরিমানা ফারাক্কার কারণে দৌলতপুরের উপর দিয়ে প্রবাহমান পদ্মা এখন মরা খাল

দশমিনায় মাদক মামলায় সাজা প্রাপ্ত পালাতক আসামী গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

 

মোঃবেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলায় ১৭ আগস্ট বুধবার বিকেলে দশমিনা থানা পুলিশের অভিযানে মাদক মামলায় সাজা প্রাপ্ত পালাতক আসামীকে গ্রেফতার করা হয়।
থানা সূত্রে জান যায়, উপজেলার বহরমপুর ইউনিয়নের কালাম জোমদ্দার এর ছেলে মোঃ সুমন জোমাদ্দার ২০১৮ সনে মাদক সহ দশমিনা থানা পুলিশ গ্রেফতার করে । দশমিনা থানা পুলিশ মোঃ সুমনকে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে আদালতে সোপর্দ করে। দশমিনা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা নং- জি আর ১৫/২০১৮ চলমান থাকে । উক্ত মামলায় বিঞ্জ আদালত মোঃ সুমন জোমাদ্দারকে ২০২০ সনে ছয়(৬) মাসের সাজা প্রদান করেন। সেই থেকে সুমন জোমাদ্দার পলাতক । বিভিন্ন সময় বিভিন্ন স্থনে নাম পরিবর্তন করে পালিয়ে থাকে। গত ১৭ আগস্ট গোপন সংবাদের ভিত্তিতে ওসি মোঃ মেহেদী হাসান এর নির্দেশে সহকারি উপ-পুলিশ পরিদর্শক(এএসআই) মোঃ মনিরুজ্জামান সহ সঙ্গীয় ফোর্স নিয়ে মোঃ সুমন জোমাদ্দারকে গ্রেফতার করা জন্য গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সুমন জোমাদ্দার ঘরের পাশে পুকুরে ঝাপ দিয়ে বিল দিয়ে পালাবার চেস্টা করে। দশমিনা থানা পুলিশ তাকে ধরার জন্য পুকুরে ঝাপ দিয়ে পরে বিলের মধ্যে ঝাপটে ধরে গ্রেফতার করতে সমর্থ হয়।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মেহেদী হাসান বলেন, মোঃ সুমন জোমাদ্দার মাদক মামলায় সাজা প্রাপ্ত পালাতক আসামী দীর্ঘদিন তাকে দশমিনা থানা পুলিশ গ্রেফতার কারার জন্য কৌশল গ্রহন করে অদ্যদিন নিজ বাড়ির বিল থেকে গ্রেফতার করা হয়। ১৮ আগস্ট বৃহস্পিতিবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ