1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনা উপজেলা চেয়ারম্যানের ঘোড়ার লাথিতে আহত লাইলি - dailynewsbangla
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

দশমিনা উপজেলা চেয়ারম্যানের ঘোড়ার লাথিতে আহত লাইলি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৩ আগস্ট, ২০২২

মোঃবেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালী দশমিনার চেয়াম্যানের ঘোড়ার লাথিতে একজন গুরুতর আহতের ঘটনা ঘটে।
জানা যায় আহত লাইলি বেগম গলাচীপা উপজেলার উলানিয়া গ্রামের মোঃ মফিজ বিশ^াসের স্ত্রী। শুক্রবার সন্ধ্যা ৭টায় লাইলি বেগম(৩৪) দশমিনা উপজেলা সদর হাসপাতালের সামনে ঔষধের ফার্মেসিতে ঔষধ নিয়ে যাওয়ার সময় উপজেলা সাবেক চেয়ারম্যান শওকত ওসমানের পালিত ঘোড়া লাইলিকে প্রথমে পাজরে লাথি মেরে রাস্তায় ফেলে দেয় পরে লাথি মেরে মাথা রক্তাক্ত জখম করে। স্থানীরা লাইলি বেগমকে দশমিনা হাসপাতালে জরূরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ নূপুর চিকিৎসা করে ভর্তি করেন।
আহত লইলি বেগমের বোন হোসনে আরা বলেন, আমার বোন ঔষধ কেনার জন্য ফার্মেসিতে গেলে আসার পথে সাবেক উপজেলা চেয়াম্যানের পালিত ঘোড়া লাথি মেরে মাথায় রক্তাক্ত জখম করে। আমার বোনের মাতার ১২ টি সেলাই লাগে। বর্তমানে ডাঃ বরিশাল শে-রে-ই বাংলা হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পরার্শ দেন।
আহত লাইলি বেগমের স্বামী মফিজ বিশ^াস বলেন, আমি ঢাকায় আছি । আমি ঘটনার বিষয় শুনেছি কি বলবো বোবা প্রানী তবে যে এই ঘোড়া পালন করেন তার শতর্ক থাক উচিতৎ। এমন ঘটনার আর যেনো না হয়।
সাবেক উপজেলা চেয়ারম্যান শওকাত ওসমানকে তার ব্যক্তিগত মোবাইলে একাধিকবার ফোন দিলে সংযোগ পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ