1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পাথরঘাটায় ৩ মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ গ্রেফতার - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২২ অপরাহ্ন
শিরোনাম:

পাথরঘাটায় ৩ মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১

পাথরঘাটায় ৩ মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে কোষ্ট গার্ড।


স্টাফ রিপোর্টারঃ  বরগুনা পাথরঘাটা উপজেলা পৃথক,পৃথক অভিযান চালিয়ে ১০৭ পিস ইয়াবা সহ স্বামী, স্ত্রী ও এক যুবকে গ্রেফতার করা হয়ছে। গ্রেফতারকৃতরা হলো, সদর ইউনিয়নের পশ্চিম চরলাটিমারা গ্রামের মোঃ কাসেম আলীর ছেলে মোসলেম আলী( ৫৫) পুত্র বধু রোকসানা বেগম (৪৫) ও কাঠালতলী ইউনিয়নের সফিলপুর বাজারে মিজানুর রহমানের ছেলে জাহিদ (১৮) এদের কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। দক্ষিণ স্টেশন কোস্টগার্ড কমান্ডার লেফটেনেন্ট ফাহিম শাহরিয়ার জানান, প্রথমে গোয়েন্দা তথ্যের ভিত্তিত্তে পাথরঘাটা সিসিএমসি হাসপাতাল রোড সংলগ্ন সদর উপজেলার চলাটিমারা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৯০ পিস ইয়াবাসহ স্বামী মোসলেম আলী ও স্ত্রী রোকসানা কে গ্রেফতার করা হয়।

এছাড়া, গোপন সংবাদের ভিত্তিতে কাঠালতলী ইউনিয়নের সফিলপুর বাজার থেকে মিজানুর রহমানের ছেলে ইয়াবা ব্যবসায়ী জাহিদ হাসানকে ১৭ পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়। তাদের কে পাথরঘাটা থানায় হস্তান্তর কর হয়। পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান গ্রেফতারকৃতদের মাদক দ্রব্য আইনে মামলা করে। মঙ্গলবার তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ