1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বাউফলে প্রাইমারী বিদ্যালয় থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার।  - dailynewsbangla
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

বাউফলে প্রাইমারী বিদ্যালয় থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার। 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৩ অক্টোবর, ২০২২

মাসুদ রানা, বাউফলঃ পটুয়াখালীর বাউফলের কনকদিয়া ইউনিয়নের নারায়নপাশা গ্রাম থেকে এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করা হয়েছে। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার কনকদিয়া চিকনিকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ওই নারীর (৩২) লাশ উদ্ধার করা হয়।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন বাউফল থানার উপপরিদর্শক(এসআই) মো. রফিকুল ইসলাম।

গতকাল সোমবার (৩ অক্টোবর) দুপুরে স্থানীয় কয়েকজন‌ কিশোর ওই বিদ্যালয় মাঠে খেলতে গিয়ে বিদ‍্যালয় ভবনের নিচতলায় সিঁড়ির পাশে লাশটি দেখতে পায়। পরে তারা স্থানীয়দের জানালে তারা পুলিশকে ফোন দেয়। পুলিশ সূত্রে জানা গেছে, ওই নারীর গায়ের রং শ্যামলা । হালকা সবুজ সেলোয়ার কামিজ পরিহিত অবস্থায় ছিলেন ওই নারী। তার গলায় ওড়না পেঁচানো ছিল।

ধারণা করা হচ্ছে ধর্ষণের পর ওই নারীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। কেউ কেউ ধারনা করেন ওই বিদ্যালয়টি শারদীয় দুর্গা পূজার কারণে বন্ধ থাকায় নির্জন এলাকা ভেবে কেউ লাশটি ওখানে রেখে গেছেন। লাশের শরীরের কয়েকটি জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। তবে স্থানীয় লোকজন লাশটি শনাক্ত করতে পারেননি।

(০৩ অক্টোবর সন্ধা ০৬টা পর্যন্ত প্রাপ্ত তথ‍্যর আলোকে )এ ব‍্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন দৈনিক নিউজ বাংলা কে বলেন, “খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং আমি নিজে ওখানে যাচ্ছি এ বিষয়ে পরবর্তী আইনী ব‍্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ